২২ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড় প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ব্রিজের রেলিংয়ে ধাক্কা দিয়ে চালক-হেলপার নিহত
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৩
ব্রিজের রেলিংয়ে ধাক্কা দিয়ে চালক-হেলপার নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া-লোহাগাড়া সীমান্তবর্তী এলাকায় সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দিয়ে ট্রাক উল্টে চালক ও হেলপার নিহত হয়েছেন।

শনিবার ভোর ৫টার দিকে মহাসড়কের কলাতলী ১২নং ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচালক ঝিনাইদহের শৈলকুপার বাইটবাজার গাবলা এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে এরশাদ মন্ডল (৩৮) এবং হেলপার সিলেটের গোয়াইনঘাটের জাফলং মোহাম্মদপুরের আবদুর রাজ্জাকের ছেলে মো. সিব্বির আহমদ মারুফ (১৯)।

চিরিঙ্গা হাইওয়ে থানার এসআই খোকন কান্তি রুদ্র জানান, কক্সবাজারগামী সেভেন রিংস সিমেন্টবোঝাই গাড়িটি (নম্বর- ঢাকা-মেট্টো-১৮-৮১২৩) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলাতলী নামক স্থানে ১২ নম্বর ব্রিজে পৌঁছে নিয়ন্ত্রণ হারায়। এ সময় ব্রিজের রেলিংয়ে ধাক্কা লেগে ট্রাকটি উল্টে যায়। এতে চালক ও হেলপার গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি ইমন কান্তি চৌধুরী যুগান্তরকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করুন