২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:২২:৩২ পূর্বাহ্ন
রাসিক নির্বাচনে মেয়র লিটনের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের লিফলেট বিতরণ ও প্রচারণা
  • আপডেট করা হয়েছে : ০১-০৫-২০২৩
রাসিক নির্বাচনে মেয়র লিটনের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের লিফলেট বিতরণ ও প্রচারণা

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন কে পুনরায় মেয়র হিসাবে নির্বাচিত করার লক্ষ্যে আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ উপলক্ষ্যে মহানগর ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের প্রচার প্রচারণা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১ মে রাজশাহী মহানগরীর কোর্ট বাজার দিগন্ত প্রসারী ক্লাব থেকে শুরু করে কোর্ট স্টেশন বাজার এলাকায় প্রচার প্রচারনা ও লিফলেট বিতরন কার্যক্রমে অংশগ্রহন করেন মহানগর আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক ছাত্রনেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাঃ আসাদুজ্জামান আসাদ, মোঃ হাবিবুর রহমান বাবু, মেরাজুল আলম, রকিবুল হাসান, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর এবং সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ আব্দুল মোমিন, সাবেক ছাত্রনেতা ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. মোসাব্বিরুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর এবং সাবেক ছাত্রনেতা মোঃ আনোয়ার হোসেন আনার, শাহীন আশরাফ শাহীন, শহিদুল ইসলাম বিপুল( ভারপ্রাপ্ত সভাপতি, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ), মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক ,মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহমুদ হাসান রাজীব,এ্যাড. শামীম আক্তার হৃদয়, এ্যাড. শিবলী, সাঈদ, আনোয়ার, কুতুব, বাচ্চু, নিলুফা ইয়াসমিন নিলু, এবাদুল হক বাবু, সুজন, সেন্টু, সুইট, আরিফ, মাহফুজ, খালেদ মোশাররফ,, বাদশা, কাজল,শরিফুল ইসলাম, রফিক, রনি,দীপন,আতিক,জয়,কাইয়ুম,জেনিথ,সৈকত,শিমুল, দিনার, সাগর,সবুজ,নাইম,আকাশ, বিজয় রাজশাহী বিশ্ববিদ্যালয় এর সাবেক ছাত্রনেতা সৌমিত্র রানা সহ শতাধিক সাবেক ছাত্রলীগের বিভিন্ন স্তরের ছাত্রনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে, আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনকে সাফল্যমন্ডিত করতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র আমাদের অভিভাবক প্রিয় জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাইকে পুনরায় মেয়র হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে সাবেক ছাত্রলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে আগামী ০২/০৫/২৩ ইং বিকাল ৪: ৩০ মিনিটে সাহেব বাজার আর.ডি.এ মার্কেট এর পাশে সাহেব বাজার বড় জামে মসজিদ এর সামনে উপস্হিত থেকে জনসংযোগে স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।

শেয়ার করুন