২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:৪২:৩২ পূর্বাহ্ন
বাগমারায় ঝড়ের দিনে নিহতের পরিবারকে প্রশাসনের সহায়তা
  • আপডেট করা হয়েছে : ১৮-০৫-২০২৩
বাগমারায় ঝড়ের দিনে নিহতের পরিবারকে প্রশাসনের সহায়তা

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের জয়পুর, সাইধারা ও বেনিপুর গ্রামে বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। ঝড়ের সময় গাছের ডাল ভেঙ্গে আমজাদ হোসেন (৫২) নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়। কৃষকের মুত্যুর খবর পেয়ে জেলা প্রশাসকের নির্দেশেনায় বাগমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত আমজাদ হোসেনের পরিবারের খোঁজ খবর নেয়ার পাশাপাশি ২৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম আবু সুফিয়ান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা সহ স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

গত মঙ্গলবার সন্ধ্যার দিকে ঝড়ের সময় গাছের ডাল ভেঙ্গে কৃষক আমজাদ হোসেনের শরীরে ঢুকে পড়ে। তিনি গরুর জন্য বিল থেকে ঘাস এনে পুকুরের পানিতে ফেলে পরিষ্কার করছিলেন। এমন সময় ঝড় শুরু হলে পুকুরের ধারে থাকা একটি গাছের ডাল ভেঙ্গে আমজাদের গলার ভেতর ঢুকে পড়ে। সে সময় আমজাদ হোসেন পুকুরের পানিতে অচেতন হয়ে পড়ে যায়। পরে লোকজন তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় আমজাদ হোসেন।

শেয়ার করুন