১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৪:০৮:০৯ অপরাহ্ন
পিস্তল ও মদের চালানসহ ২ জন আটক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৬-২০২২
পিস্তল ও মদের চালানসহ ২ জন আটক

ট্রিগারযুক্ত পিস্তল ও বিপুল পরিমাণ বিদেশি মদের চালানসহ দুই জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটকৃতরা হলো- সুনামগঞ্জের তাহিরপুরের উওর শ্রীপুর ইউনিয়নের হাওড় গ্রাম শিবরাম পুরের আকিক মিয়ার ছেলে হুমায়ুন কবির ও একই গ্রামের রইস উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম।

রোববার রাতে তাদেরকে আলামতসহ মামলা দায়েরপূর্বক নেত্রকোনার কলমাকান্দা থানায় সোপর্দ করেছে র‌্যাবের একটি চৌকস টিম।
রোববার রাত সাড়ে ১২টায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৪ ময়মনসিংহ’র মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের মিডিয়া সেল জানায়, র‌্যাব-১৪ ময়মনসিংহের, সিপিসি-১ জামালপুর কোম্পানির অধিনায়ক স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম অস্ত্র ও মাদকবিরোধী অভিযানে নামে রোববার সকালে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকাল ৮টার দিকে নেত্রকোনার কলমাকান্দায় সড়ক ও নৌঘাটে তল্লাশিকালে সুনামগঞ্জের তাহিরপুরের শিবরামপুরের হুমায়ুন এবং শফিকুল কলমাকান্দার রাজাপুরের নৌকাঘাটে ট্রলার থেকে নেমে ভারি বস্তা সঙ্গে নিয়ে সড়কপথে মোটরসাইকেলযোগে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের টিম তাদেরকে আটক করেন।

পরে জনসম্মুখে তল্লাশি চালিয়ে বস্তার ভেতর থেকে ট্রিগারযুক্ত একটি দেশীয় তৈরি পিস্তল, ১৩০ বোতল বিদেশি (ভারতীয়) মদ জব্দ করে র‌্যাব। 

র‌্যাব -১৪ ময়মনসিংহ’র, সিপিসি-১ জামালপুর কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান জানান, জব্দকৃত পিস্তল, দুটি মোবাইল ফোন সেট (সিমসহ) নগদ টাকা বাদে শুধুমাত্র বিদেশি মদের চালানের আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা হতে পারে। হুমায়ুনের বিরুদ্ধে আরও দুটি মাদক মামলা সুনামগঞ্জ আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান র‌্যাবের কোম্পানি অধিনায়ক।

শেয়ার করুন