০৭ ফেব্রুয়ারী ২০২৩, মঙ্গলবার, ০৩:১১:৫৬ অপরাহ্ন
তিন বেলায়ই নুডলস খেতে দেওয়ায় স্ত্রীকে তালাক!
  • আপডেট করা হয়েছে : ০৬-০৬-২০২২
তিন বেলায়ই নুডলস খেতে দেওয়ায় স্ত্রীকে তালাক!

স্বামীকে সকাল, দুপুর ও রাত তিন বেলাই খেতে দেওয়া হয় নুডলস। স্ত্রীর বিরুদ্ধে এমন অভিযোগ এনে আদালতের মাধ্যমে বিবাহবিচ্ছেদ ঘটিয়েছেন ভারতের এক ব্যক্তি। দেশটির কর্নাটক রাজ্যের মহিসুর জেলা ও দায়েরা আদালতের বিচারক এমএল রঘুনাথের বিবরণে বিবাহবিচ্ছেদের এ ঘটনা সামনে এসেছে। এক প্রতিবেদএন এমন তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। 


রঘুনাথ জানান, তিনি যখন কর্নাটক রাজ্যের বিচারক ছিলেন, তখন তার কাছে এ বিবাহবিচ্ছেদের আবেদনটি আসে। বিবাহবিচ্ছেদের আবেদনে স্বামী অভিযোগ করেন, ম্যাগি নুডলস ছাড়া আর কোনো খাবার রান্না করতে জানতেন না তার স্ত্রী। তাই তাকে সকালের নাশতা, মধ্যাহ্নভোজ ও রাতের খাবার হিসেবে ম্যাগি নুডলস দিতেন স্ত্রী। 


স্বামী আরও অভিযোগ করেন, তার স্ত্রী দোকানে গিয়ে শুধু ইনস্ট্যান্ট নুডলসই কিনে আনতেন। তিন বেলাতেই স্বামীকে ম্যাগি নুডলস খেতে দেওয়া কেন্দ্র করে বিবাহবিচ্ছেদের আবেদন হওয়ায় মামলাটির নাম ‘ম্যাগি মামলা’ দিয়েছিলেন বিচারক রঘুনাথ। রঘুনাথ জানান, শেষ পর্যন্ত পারস্পরিক সম্মতিতে ওই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়। 


বিচারক রঘুনাথ বলেন, বিবাহবিচ্ছেদের মামলা বাড়ছে। বিবাহবিচ্ছেদ চাইতে হলে কোনো দম্পতিতে কমপক্ষে এক বছর একসঙ্গে থাকতে হয়। এ ধরনের কোনো আইন না থাকলে বিয়ের আসর থেকেই বিচ্ছেদের আবেদন আসতে পারে বলে মন্তব্য করেন রঘুনাথ।

শেয়ার করুন