২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৫:১৪ অপরাহ্ন
সিরাজগঞ্জে নিরাপত্তাকর্মী পদে নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন
  • আপডেট করা হয়েছে : ১৮-০৬-২০২৩
সিরাজগঞ্জে নিরাপত্তাকর্মী পদে নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মাওলানা আব্দুর রশীদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ে জাল জালিয়াতির মাধ্যমে নেয়া নিরাপত্তাকর্মীর নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করেছে নিয়োগ বঞ্চিত প্রার্থী ও এলাকাবাসী।


রোববার সকাল ১১টার দিকে উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের পাটধারী বাজারে নিয়োগ বঞ্চিত প্রার্থী ও এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নিয়োগ বঞ্চিত প্রার্থী মনজুর আহমেদ জীবন, রাশিদুল ইসলাম, আরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।


বক্তরা বলেন, উল্লাপাড়া উপজেলার মাওলানা আব্দুর রশীদ তর্কবাগিশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক ও সভাপতি মামুনুর রশিদ জাল জালিয়াতির মাধ্যমে চলতি বছরের ১৪ মে নিরাপত্তাকর্মী পদে নিয়োগ প্রদান করেন।


গোপনে নিয়মনীতি অমান্য করে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রধান শিক্ষক ও সভাপতি তাদের পছন্দের প্রার্থীকে নিয়োগ দিয়েছেন। নিয়োগ বঞ্চিত প্রার্থী শারীরিক প্রতিবন্ধী আরিফুল ইসলামকে নিয়োগ পরীক্ষার প্রবেশ পত্র দেয়া হয়নি।


এই নিয়োগ বাতিল করে পুনরায় নিয়োগের দাবীতে প্রধানমন্ত্রীর কার্যালয়, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর অভিযোগ দাখিল করা হয়েছে।

শেয়ার করুন