৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:০৭:২৬ অপরাহ্ন
হাইকোর্ট ছাড়া কোনো উপায় নেই: স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম ভূঁইয়া
  • আপডেট করা হয়েছে : ১৮-০৬-২০২৩
হাইকোর্ট ছাড়া কোনো উপায় নেই: স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম ভূঁইয়া

মারুফ সরকার,স্টাফ রির্পোটার: ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র বাতিল হওয়ায় প্রার্থিতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করার কথা জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম ভূঁইয়া। তবে নির্বাচন কমিশনে আপিল করলে কাজ হবে কি না তা নিয়ে সংশয় প্রকাশ করে তিনি বলেছেন, নির্বাচন কমিশন থেকে কিছু পাওয়া যাবে না। ওখান থেকেও বাতিল করে দেবে। সেটা আমার জানা হয়ে গেছে। হাইকোর্ট ছাড়া কোনো উপায় নেই।'


রোববার (১৮ জুন) দুপুরে মনোনয়নপত্র বাতিল হওয়ার পর এসব কথা বলেন তারিকুল ইসলাম ভূঁইয়া। এর আগে হিরো আলমসহ আটজনের মনোনয়নপত্র বাতিল করার কথা জানান রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান।


জাতীয় পার্টির কাদেরপন্থী প্রার্থীর মনোনয়ন বৈধ হলেও বাতিল হয়েছে রওশন এরশাদপন্থী মো. মামুনূর রশিদের মনোনয়ন। এ ছাড়া আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলমের মনোনয়নপত্রও বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান।


আরও যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে, তাঁরা হলেন জাকের পার্টির কাজী মো. রাশিদুল হাসান, মো. তারিকুল ইসলাম ভূঞা (স্বতন্ত্র), আবু আজম খান (স্বতন্ত্র), মুসাউর রহমান খান (স্বতন্ত্র), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) মো. মজিবুর রহমান ও শেখ আসাদুজ্জামান জালাল।

শেয়ার করুন