২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩৩:০৭ অপরাহ্ন
নিউ ইয়র্কে বাগেরহাট জেলা সমিতির জমজমাট বনভোজন
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২৩
নিউ ইয়র্কে বাগেরহাট জেলা সমিতির জমজমাট বনভোজন

ক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বাগেরহাট জেলা সোসাইটির জমজমাট বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১ জুলাই) লং আইল্যান্ডের বেলমন্ট লেক স্টেট পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়। সারাদিন ব্যাপী অনুস্ঠানে সবার জন্য খেলাধূলার প্রতিযোগিতা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়। সব বয়সীদের জন্য খেলাধূলার আয়োজন করা হয়। সকালের নাস্তাসহ দুপুরে সুস্বাদু খাবারের আয়োজন করা হয়।

এবারের বনভোজনে বিশেষ আর্কষণ ছিল রাফেল ড্র। বিশের অধিক পুরস্কারের মধ্যে সোনার চেন, সোনার ব্রেসলেট, ফ্রিজ, টিভি ছিল উল্লেখযোগ্য। পিকনিক কমিটির আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেন সমিতির প্রতিস্ঠাতা সাধারণ সম্পাদক মুরাদ খন্দকার। সদস্য সচিব পর্না ইয়াসিন, সমন্বয়কারি স্বপন তালুকদার। সমিতির সভাপতি আনসার আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর নির্দেশনায় অনুস্ঠান সন্চালকের দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা আল-আল-আমীন রাসেল। অনুস্ঠানের সার্বিকভাবে সহযোগিতা করেন সমিতির প্রধান উপদেষ্টা লিঠু চৌধুরী। সারাদিন ব্যাপী অনুস্ঠানে সংগীত পরিবেশন করে কমিউনিটির প্রিয় মুখ, সুরেলা কন্ঠের অধিকারীনি মিতা, বাপ্পি, ইব্রাহি সেলিমসহ আরও অনেকে।

অনুস্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ড. ওয়াজেদ এ খান, গাজিপুর সমিতির সভাপতি লিটন চৌধুরী, মোহাম্মদ সাইফুল ইসলাম, আলি এহসান ছোটন। অনুস্ঠানে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ফারুক তালুকদার, সহ-সভাপতি হ্যাপি চৌধুরী, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক চয়ন মিস্ত্রী সহ সমিতির সকল কার্যকরী সদস্য বৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিলেন ফেরদাউস, হাবিবুর রহমান চাঁন, এম রহমান শান্ত, পারভেজ, রাছেল, মোঃ শিহাব, মোঃ মোদাসসির হোসেন, সুলতান, ছাত্তার হোসেন ও ভবতোষ বাবু প্রমুখ।

শেয়ার করুন