২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৫১:২০ অপরাহ্ন
বাগমারা'য় পৃথক অভিযানে নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীসহ চারজন গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ০৬-০৭-২০২৩
বাগমারা'য় পৃথক  অভিযানে নারীসহ  তিনজন  মাদক ব্যবসায়ীসহ চারজন গ্রেফতার

রাজশাহীর  বাগমারায়  পৃথক অভিযানে নারীসহ  তিনজন মাদক ব্যবসায়ী  এবং একজন ওয়ারেন্টভূক্ত  আসামীসহ চারজন  কে গ্রেফতার  করেছে পুলিশ।  গ্রেফতারকৃতরা  হলো- গণিপুর  ইউনিয়নের  মহব্বতপুর গ্রামের নজরুল  ইসলামের স্ত্রী নারী  মাদক ব্যবসায়ী  সনজা রানী (৩৭),  হামিরকুৎসা ইউনিয়নের  আলোকনগর গ্রামের নামোপাড়ার সমশের আলীর  ছেলে মাদক  ব্যবসায়ী মিজানুর  রহমান মিজান  (৩৫) একই  গ্রামের আব্দুল  গফুর এর ছেলে  মমিনুর রহমান মিঠু  (৩০) এবং ওয়ারেন্টভূক্ত  গনিপুর ইউনিয়নের  একডালা  গ্রামের মৃত কায়েম  স্বর্ণকারের  ছেলে শহিদুল  ইসলাম।

বুধবার রাতে  গোপন সংবাদের ভিত্তিতে  উপ-পরিদর্শক  সাইদুৃর রহমান, আব্দুল  মান্নান, রেজাউল  ইসলাম সঙ্গীয়  ফোর্স নিয়ে  তাদের নিজ নিজ  এলাকা হতে  গ্রেফতার করে।

পুলিশ  ও স্থানীয় সূত্রে  জানা গেছে,  দীর্ঘদিন ধরে হামিরকুৎসা  ইউনিয়নের  বিভিন্ন গ্রামে  মাদক সরবরাহ  করে আসছিল মিজানুর  রহমান মিজান ও  মমিনুর রহমান  মিঠু। প্রতিদিন  সন্ধার পর  নামোপাড়া, ডাঙ্গাপাড়া  এলাকা, আলোকনগর  বাজারের মেডিকেল  এলাকা, যশের  বিল এলাকাসহ  বিভিন্ন পয়েন্টে  তারা উঠতি  বয়সীদের  মাঝে গাঁজা, হেরোইন,  ইয়াবা বিক্রি করতো।  তারা প্রাথমিক অবস্থায়  মাদকসেবনকারী থেকে নিজেদের  নেশার খরচ যোগাতে  ধীরে ধীরে  ব্যবসা আরম্ভ  করেন। গোপন  সংবাদের  ভিত্তিতে পুলিশ বুধবার রাতে ওই  এলাকায় অভিযান  চালায়। এসময় নামোপাড়া  আসাদুল ইসলাম গুডুর  বাড়ির কাছ  থেকে একশো  গ্রাম গাঁজাসহ  মিজানুর রহমান  মিজান কে  এবং ডাঙ্গাপাড়া  এলাকার হামলাদহ ব্রীজ  থেকে হেরোইনসহ  মমিনুর  রহমান মিঠু  কে গ্রেফতার  করে।

অপরদিকে  পৃথক  অভিযান চালিয়ে  গনিপুর  ইউনিয়নের মহব্বতপুর  গ্রামের নজরুল ইসলামের  স্ত্রী সনজা  রানীকে বিশ লিটার  চোলাই মদসহ  এবং একডালা  থেকে ওয়ারেন্টভ’ক্ত  আসামী শহিদুল ইসলাম  কে গ্রেফতার  করে পুলিশ। বাগমারা  থানার উপ-পরিদর্শক  আব্দুল মজিদ জানান, গ্রেফতারকৃত  মাদক ব্যবসায়ীদের  বিরুদ্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন  আইনে মামলা  হয়েছে। তাদেরকে  আদালতের  মাধ্যমে আজ বৃহস্পতিবার  (৬জুলাই) জেলহাজতে  পাঠানো  হয়েছে।


শেয়ার করুন