২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:২৬:৫৬ পূর্বাহ্ন
শোক দিবসে চারঘাটে গ্রামীণ ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২৩
শোক দিবসে চারঘাটে গ্রামীণ ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শোক দিবসে চারঘাটে গ্রামীণ ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংক জাতীয় শোককে প্রাকৃতিক শক্তিতে রূপান্তরিত করার লক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে। এদিন গ্রামীণ ব্যাংক রাজশাহীর চারঘাট  গুয়াবাসিনা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।



একটি গাছ, একটি প্রাণ। এই চরম সত্যটুকু ও ভুলতে বসেছে মানব সমাজের একাংশ। বর্তমানে প্রাকৃতিক ভারসাম্য নিয়ে সারা বিশ্বে আলোচনা চলছে। মানব সভ্যতা উন্নতির সোপানে চড়ার সঙ্গে সঙ্গে, প্রাকৃতিক সম্পদগুলি বিনষ্ট হতে চলেছে। দেরিতে হলেও মানুষের মাঝে চেতনা এসেছে। কিন্তু, প্রকৃতির কাছে আমরা কতটা অসহায় তা বিভিন্ন ধরনের দুর্যোগ থেকে আমরা বুঝতে পারি। সেজন্য বৃক্ষরোপণের বিকল্প কিছু নাই। রাজশাহীর চারঘাট  গুয়াবাসিনা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কাটাখালি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল আলম রিপন, রাজশাহীএরিয়া ম্যানেজার, চারঘাট  গুয়াবাসিনা শাখার শাখা ব্যবস্থাপক সহ অন্যান্য সহকর্মী বৃন্দ।



সামাজিক দায়বদ্ধতামূলক কাজের অংশ হিসেবে এমন উদ্যোগ গ্রহণ করে কার্যক্রম পরিচালনা করছে গ্রামীণ ব্যাংক। সবুজ বৃক্ষরোপণের মাধ্যমে বাংলাদেশকে বিশ্বে রোল মডেল হিসেবে তুলে ধরতে চায় প্রতিষ্ঠানটি।

শেয়ার করুন