২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:০৫:৫১ অপরাহ্ন
রাজশাহীতে অনুদানের চেক বিতরণ করলেন এমপি মিতা
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২৩
রাজশাহীতে অনুদানের চেক বিতরণ করলেন এমপি মিতা

রাজশাহীতে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে চিকিৎসার জন্য আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য এবং বাংলাদেশ যুব মহিলা লীগের সংগ্রামী সাবেক সহ-সভাপতি এ্যাড. আদিবা আনজুম মিতা এমপি। শুক্রবার (২৫ আগস্ট) বেলা ১১ টার দিকে নগরীর সার্কিট হাউজে এই চেক বিতরণ করেন তিনি।


এসময় রাজশাহীর বিভিন্ন উপজেলার ১০ জন অসহায় অসুস্থ্য পরিবারের মাঝে মোট ৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়।


অনুষ্ঠানে আদিবা আনজুম মিতা এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের অসুস্থতা জেনে সু-চিকিৎসার জন্য আমার মাধ্যমে এ অনুদানের চেক আপনাদের মাঝে দিয়েছেন।


আপনারা আগামী দিনে চিকিৎসা সেবা নিয়ে সুস্থ্য হবেন, পাশাপাশি আমার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আর আগামী দিনে অবশ্যই আওয়ামী লীগকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দিবেন।


চেক গ্রহণ করে মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের ধামিন নওগাঁ গ্রামের আব্দুল হাকিম বলেন, আমি দীর্ঘদিন থেকে প্যারালাইসিস রোগে ভুগছি, আমার চিকিৎসা ও ঔষধে অনেক টাকা খরচ হয়।


আমি মিতা এমপির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদানের আবেদন করে আজ চেক হাতে পেয়েছি, আমি এতে অনেক খুশি। আমি আগামী দিনে মিতা আপা ও প্রধানমন্ত্রীর সুস্থতা ও মঙ্গল কামনা করে নিয়মিত দোয়া করে যাবো ইনশাআল্লাহ।


এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মুনজুরা।

শেয়ার করুন