০১ মে ২০২৪, বুধবার, ০৪:৪৯:১০ পূর্বাহ্ন
ইউনাইটেড হেলথ কেয়ারের ১৭ বছর পূর্তি উদ্‌যাপন
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
ইউনাইটেড হেলথ কেয়ারের ১৭ বছর পূর্তি উদ্‌যাপন

স্বাস্থ্যসেবায় ‘জিরো কম্প্রোমাইজ’ প্রতিপাদ্যে ইউনাইটেড হেলথ কেয়ার ১৭ বছর পূর্তি উদ্‌যাপন করল। এ উপলক্ষে গত ২৪ আগস্ট ইউনাইটেড হসপিটাল লিমিটেডসহ সংশ্লিষ্ট অঙ্গ প্রতিষ্ঠানে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


সম্প্রতি প্রথমবারের মতো জেসিআই সার্ভেতে অংশগ্রহণ করে প্রতিটি মান ও মাপকাঠিতে ইতিবাচক ফলাফল (জিরো নট মেট) অর্জন করেছে ইউনাইটেড হসপিটাল। পাশাপাশি এ বছর ইউনাইটেড হসপিটালের প্যাথলজি ল্যাব ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডার্ডাইজেশনের চতুর্থবারের মত অ্যাক্রিডিটেশন সার্টিফিকেট পেয়েছে। 


গত বৃহস্পতিবার বাদ আসর ইউনাইটেড হেলথ কেয়ারের সব প্রতিষ্ঠানের জন্য ও রোগীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মঈনউদ্দিন হাসান রশীদ বলেন, ‘আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্য নিয়েই ইউনাইটেড হসপিটাল যাত্রা শুরু করেছিল। আর জেসিআই অ্যাক্রেডিটেশন আমাদের এই সেবার মানকে স্বীকৃতি দিল। 


ইউনাইটেড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ফাইজুর রহমান বলেন, ‘আমাদের হেলথ কেয়ারের সব অঙ্গ প্রতিষ্ঠানে সেবার পরিধি বাড়ানো ও সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।’ 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রুপের চিফ অ্যাডভাইজার ও ইউনাইটেড হসপিটালের চেয়ারম্যান হাসান মাহমুদ রাজা, ইউনাইটেড হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক নিজামউদ্দিন হাসান রশিদ সহ ইউনাইটেড হসপিটালের পরিচালকেরা, চিকিৎসক, নার্স ও ইউনাইটেড হেলথ কেয়ারের বিভিন্ন কর্মকর্তা।


শেয়ার করুন