২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:১৯:১০ পূর্বাহ্ন
নগরীতে ডিবির অভিযানে ১০ জুয়াড়ি আটক, জুয়ার সরঞ্জামাদি উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২৩
নগরীতে ডিবির অভিযানে ১০ জুয়াড়ি আটক, জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাসসহ ১০ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ড়দতাল শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজপাড়া থানার বহরমপুর মোড়ে একটি ইন্টারনেটের অফিস থেকে তাদের গ্রেফতার করা হয়।


আটককৃত আসামিরা হলেন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুরের মৃত আনোয়ারের ছেলে মামুনুর রশীদ (৪২), মৃত লুৎফর মন্ডলের ছেলে শিওন (২৮), নাজিম উদ্দিনের ছেলে মিনারুল ইসলাম, মমিনের ছেলে মো: আমিনুল ইসলাম শান্ত (২৬), নজরুল ইসলামের ছেলে মো: মনিরুল ইসলাম নয়ন (৩৬), নওশাদের ছেলে মো: রুমন (১৭), একই থানার বহরমপুর অচিনতলার মো: হাসান আলীর ছেলে মো: তুহিন (৩৬), মৃত তমির উদ্দিন কালুর ছেলে মো: মানিক (৪০), মো: আবু সাঈদের ছেলে মো: ছায়েম আহম্মেদ শুভ (২০) ও বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আনিছুর রহমানের ছেলে মো: আশরাফুল ইসলাম (৩৮)।


জানা যায়, গতকাল শনিবার রাত ১১টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে  পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার বহরমপুর মোড়ে একটি ইন্টারনেটের অফিস কক্ষে কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।


উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম লাবীব ইন্টারনেটের অফিস কক্ষে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ১০ জনকে আটক করে। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষ্যে এধরনের অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার করুন