২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৪৮:২৫ অপরাহ্ন
দুর্গাপুরে শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে বিদায় নিলেন ইউএনও সোহেল রানা
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২৩
দুর্গাপুরে শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে বিদায় নিলেন ইউএনও সোহেল রানা

বিভিন্ন সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষের শ্রদ্ধা-ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে বিদায় নিলেন রাজশাহীর দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।


গত ২৪ আগস্ট নাটোরের বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তাঁকে বদলি করে আদেশ দেয়া হয়। রোববার শেষ কর্মদিবসে নবাগত ইউএনও আব্দুক করিমের কাছে দায়িত্বভার হস্তান্তর করেন।


এর আগে তিনি চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। সরকারি আদেশে পদোন্নতি পাওয়ার পর তিনি সেখান থেকে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখায় যোগদান করেন।


২০২১ সালের ১৯ আগস্ট দুর্গাপুরের ইউএনও হিসেবে যোগদান করেন বিসিএস ৩৩ ব্যাচের এই কর্মকর্তা।


দুর্গাপুরে যোগদান করার পর তিনি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি নানা ধরনের সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেছেন। সহায় সম্বলহীন মানুষের পুনর্বাসনের ব্যবস্থা করেছেন।


ইউএনও সোহেল রানার বদলি জনিত বিদায়ের খবরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক সমাজ, সামাজিক সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচছা এবং সম্মাননা জানানো হয়।


এদিকে, রোববার সন্ধ্যায় প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনও সোহেল রানাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সম্মাননা স্মারক তুলে দেন সাংবাদিক নেতৃবৃন্দ।


এসময় উপস্থিত ছিলেন, নবাগত ইউএনও আব্দুল করিম, সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র, প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক সাধারণ সম্পাদক গোলাম রসুল, সাংবাদিক সমাজের সাবেক সভাপতি মোবারক হোসেন শিশির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

শেয়ার করুন