২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:০০:৪১ পূর্বাহ্ন
আ.লীগের সংবাদ সম্মেলনে এমপির নেতৃত্বে হামলা
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
আ.লীগের সংবাদ সম্মেলনে এমপির নেতৃত্বে হামলা

চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ১০ নেতার সংবাদ সম্মেলনে এমপির নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে। রোববার বিকালে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার দর্শনা বাসস্ট্যান্ড চত্বরে এ ঘটনা ঘটে।

স্থানীয় আওয়ামী লীগ ও পুলিশ সূত্রে জানা যায়, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনের নৌকার মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আজাদুল ইসলাম আজাদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহফুজুর রহমান মন্জু, ঢাকাস্থ চুয়াডাঙ্গা জেলা সমিতির কাজী সিরাজুল হক, আওয়ামী লীগ নেতা মির্জা শাহরিয়ার মাহমুদ লন্টু, কেন্দ্রীয় যুবলীগ নেতা অ্যাডভোকেট মো. শাহরিয়ার কবির, কৃষিবিদ মো. হামিদুর রহমান, জীবননগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ অমল, এয়ার কমোডর (অব.) মো. আবু বকর, দৈনিক সকালের সময়ের সম্পাদক-প্রকাশক মো. নূর হাকিম এক মঞ্চে সংবাদ সম্মেলন আয়োজন করেন। কিন্তু মনোনয়নপ্রত্যাশী বর্তমান এমপি আলি আজগার টগর, যুবলীগ নেতা ও আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা এবং আওয়ামী লীগ নেতা দৈনিক নতুন খবর পত্রিকার সম্পাদক-প্রকাশক সাদিকুর রহমান বকুলকে আমন্ত্রণ না জানালে তাদের সমর্থকরা ওই সংবাদ সম্মেলেনে হামলা চালায়। এতে পালটাপালটি ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মোটরসাইকেল ও স্যালো ইঞ্জিনচালিত আলমসাধু ভাঙচুর করা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ বলেন, সংসদ-সদস্য আলি আজগার টগর ও তার ভাই দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মনসুর বাবুর নেতৃত্বে সংবাদ সম্মেলন পণ্ড করার জন্য পুলিশের সামনে আমাদের কর্মীদের ওপর হামলা চালিয়েছে। পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

সংসদ-সদস্য আলি আজগার টগর বলেন, দর্শনায় সংবাদ সম্মেলন বা কোনো ধরনের ঘটনা ঘটেছে-এমন তথ্য আমার জানা নেই। আমার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন। আমার কোনো সমর্থক বা কর্মীরা এমন কোনো ঘটনা ঘটায়নি।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা জানান, সংবাদ সম্মেলনে কিছু বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ ঘটনাস্থলেই পরিস্থিতি শান্ত করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ টহল বাড়ানো হয়েছে।

শেয়ার করুন