৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:২৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
নগরীতে আমের ট্রাকে ১২০ বোতল ফেন্সিডিল পাওয়ার অভিযোগে আটক এক
  • আপডেট করা হয়েছে : ১১-০৬-২০২২
নগরীতে আমের ট্রাকে ১২০ বোতল ফেন্সিডিল পাওয়ার অভিযোগে আটক এক

রাজশাহী মহানগরীতে আম বোঝাই ট্রাক তল্লাশী করে ১২০ বোতল ফেন্সিডিলসহ একজনকে আটক করা হয়েছে। শুক্রবার (১০ জুন) দিবাগত রাত পৌনে ২টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীর শাহমখদুম থানার আমচত্বর মোড়ের বিআরটিএ কার্যালয়ের সামনে থেকে ট্রাকসহ তাকে আটক করা হয়।

আটক মো. শফিকুল ইসলাম (৪০)। তিনি চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুরের মো. মোত্তাজুল ইসলামের ছেলে। শনিবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে একটি টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় এক মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ হতে ট্রাকে ফেন্সিডিল বহন করে রাজশাহী মহানগরীর আমচত্বর দিয়ে ঢাকায় যাবে বলে তারা জানতে পারে। পরে ডিবি পুলিশের ঐ টিম শাহমখদুম থানার আমচত্ত্বর মোড়ে বিআরটিএ কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে মো. শফিকুল ইসলামকে আটক করে।

শেয়ার করুন