২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:০৫:১৪ অপরাহ্ন
ক্যাপ্টেন্স মিটে এসে ঘুমিয়ে পড়লেন বাভুমা
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২৩
ক্যাপ্টেন্স মিটে এসে ঘুমিয়ে পড়লেন বাভুমা

বছর, মাস, সপ্তাহ ও দিন পেরিয়ে অপেক্ষা কেবল কয়েক ঘণ্টার। আগামীকাল (বৃহস্পতিবার) ভারতের মাটিতে পর্দা উঠছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর ওয়ানডে বিশ্বকাপের।


বিশ্বকাপ শুরুর আগে আজ আইসিসির আয়োজনে আহমেদাবাদে হয়ে গেল ক্যাপ্টেন্স মিট। যেখানে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়করা অংশ নিয়েছেন।


ক্যাপ্টেন্স মিটে উপস্থিত হয়ে নিজেদের স্বপ্ন ও সম্ভাবনার কথা শুনিয়েছেন অধিনায়করা। তবে এদিন আলাদাভাবে নজর কেড়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা। অনুষ্ঠান চলাকালে তাকে ঘুমিয়ে পড়তে দেখা যায়।


শুধুই ঘুমাননি, উপস্থাপক রবি শাস্ত্রীর করা একটি প্রশ্নের উত্তরও দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক। তবে মাঝের সময় চোখ বন্ধ অবস্থায় দেখা গেছে বাভুমাকে।


এবারের বিশ্বকাপ মাঠে গড়ানোর আগে থেকেই আলোচনা ছিল নানা বিষয়ে। একাধিকবার সূচি পরিবর্তন, ক্রিকেটার ও গণমাধ্যমকর্মীদের ভিসা জটিলতা, পাকিস্তান দলের ভেন্যু নিয়ে আপত্তি-সব মিলিয়ে বিশ্বকাপ শুরু আগ থেকেই সমালোচনায় বিদ্ধ ভারত।


এ নিয়ে চতুর্থবার বিশ্বকাপের স্বাগতিক হচ্ছে ভারত। জৌলুসপূর্ণ আয়োজন, ব্যাপকতা আর ব্যাপ্তিতে অন্য আসরগুলোকে ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু শুরুতেই গলদ।


শোনা গিয়েছিল উদ্বোধনীতে বিশ্বকে চমকে দেবে তারা। বলিউডের রথী-মহারথীরা তো থাকবেনই, উপস্থাপন করা হবে ভারতের হাজার বছরের ইতিহাস আর ঐতিহ্যও।


কিন্তু কীসের কী! ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, এসবের কিছুই নাকি হচ্ছে না।


ভারতীয় গণমাধ্যমের দাবি, টেকনিক্যাল কারণে বর্ণাঢ্য কোনো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে না ভারতের ক্রিকেট বোর্ড-বিসিসিআই।


মূলত অনুষ্ঠান আয়োজন নিয়ে বিসিসিআই এর নিশ্চুপ অবস্থানের কারণেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও এ ব্যাপারে কিছু জানায়নি আইসিসি বা বিসিসিআই।

শেয়ার করুন