২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৮:১২ অপরাহ্ন
আবার ক্ষমতায় এলে ফরিদপুরে পাবলিক বিশ্ববিদ্যালয় করে দেওয়া হবে: শেখ হাসিনা
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২৩
আবার ক্ষমতায় এলে ফরিদপুরে পাবলিক বিশ্ববিদ্যালয় করে দেওয়া হবে: শেখ হাসিনা

আবারও ক্ষমতায় এলে ফরিদপুরে পাবলিক বিশ্ববিদ্যালয় করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফরিদপুরবাসীর চাওয়া-পাওয়ার অন্যতম দাবি ছিল এটি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতায় এলে এখানে বিশ্ববিদ্যালয় করা হবে বলে জানান প্রধানমন্ত্রী।


আজ মঙ্গলবার ফরিদপুরের ভাঙ্গায় ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই ঘোষণা দেন শেখ হাসিনা।


শেখ হাসিনা বলেন, ‘ফরিদপুর পুরোনো শহর। কিন্তু সব সময় অবহেলিত ছিল। আমরা সরকারে এসে উন্নয়ন করেছি। ফরিদপুরের মেডিকেল কলেজকে সম্প্রসারিত ও সেবার আধুনিকায়ন আমরাই করেছি। আমি জানি, ফরিদপুরে বিশ্ববিদ্যালয় নেই। ইনশাআল্লাহ, আবার সরকারে এলে সেটা করে দেব।’


আজ বেলা পৌনে ৩টার দিকে জনসভাস্থলে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে তিনি মুন্সিগঞ্জের মাওয়া প্রান্ত থেকে ঢাকা-ভাঙ্গা রেলপথে ট্রেন চলাচল উদ্বোধন করেন। পরে ট্রেনে চড়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে বেলা ১টা ৫০ মিনিটে ভাঙ্গা রেল জংশনে পৌঁছান। সেখান থেকে সড়কপথে সমাবেশস্থলে আসেন।


জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা উপলক্ষে সকাল সাড়ে ৮টা থেকেই দলে দলে নেতা-কর্মীরা আসতে শুরু করেন ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে। সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদ আর গরম উপেক্ষা করেই তাঁরা মাঠে অবস্থান করেন।


শেয়ার করুন