০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১৭:০৪ পূর্বাহ্ন
এবার রাজের নায়িকা ইধিকা পাল
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২৩
এবার রাজের নায়িকা ইধিকা পাল

চলতি বছর ঢাকাই সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে কলকাতার অভিনেত্রী ইধিকা পালের। গত কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমায় তিনি অভিনয় করছেন শাকিব খানের সঙ্গে। মুক্তির পর ইতি চরিত্রের ইধিকা দর্শকের ভালোবাসা কেড়েছেন। হয়ে উঠেছেন সবার প্রিয়তমা। সে সময় ইধিকা জানিয়েছিলেন, ব্যাটে-বলে মিলে গেলে আবারও কাজ করতে চান ঢাকাই সিনেমায়।


নায়িকার সেই ইচ্ছা এবার পূরণ হতে চলেছে। আবারও এ দেশের সিনেমায় কাজ করবেন ইধিকা। এবার তিনি জুটি বাঁধবেন শরিফুল রাজের সঙ্গে। হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমায় দেখা যাবে রাজ-ইধিকা জুটিকে। ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন শরিফুল রাজ।


ইধিকার সঙ্গে লিখিত চুক্তি না হলেও মৌখিকভাবে সম্মতি জানিয়েছেন তিনি। নায়িকার সঙ্গে চুক্তি করতে শিগগির কলকাতা যাবেন নির্মাতা। এর পরেই আসবে আনুষ্ঠানিক ঘোষণা।


আনুষ্ঠানিক ঘোষণার আগে সিনেমা নিয়ে কোনো মন্তব্য করতে রাজি নন শরিফুল রাজ। সিনেমা নিয়ে তিনি বিস্তারিত বলতে চান আরও পরে। ইধিকার বিষয়ে রাজের বক্তব্য, ‘ইধিকা পাল ভালো অভিনেত্রী। প্রথম সিনেমায় তিনি প্রতিভার প্রমাণ দিয়েছেন। একসঙ্গে কাজ করলে নিশ্চয়ই ভালো কিছু হবে। তবে, এ ব্যাপারে আমার চেয়ে নির্মাতা ভালো বলতে পারবেন।’


ইধিকা পাল এখন পূজা নিয়ে ব্যস্ত। তাঁর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমি এখন পূজা নিয়ে ব্যস্ত। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি। আমি স্ক্রিপ্ট হাতে পেয়েছি। গল্পটা ভালো লেগেছে। পূজা শেষে নির্মাতার সঙ্গে বসার কথা রয়েছে। কথা পাকা হলে তখন আরও বিস্তারিত জানাতে পারব।’


এবার ইধিকার বিপরীতে শরিফুল রাজ থাকলেও প্রিয়তমার মতো এ সিনেমায়ও জড়িয়ে আছে শাকিবের নাম। ২০১৭ সালে শাকিবকে নিয়ে ‘সত্তা’ বানিয়েছিলেন কল্লোল। এরপর তাঁকে নিয়েই কবি সিনেমা নির্মাণের পরিকল্পনা সাজান নির্মাতা। গল্প শুনে শাকিব খানও সিনেমাটি করতে মৌখিকভাবে রাজি হয়েছিলেন। এমনকি প্রযোজনাও করতে চেয়েছিলেন। শেষ পর্যন্ত সিনেমাটি থেকে শাকিব সরে দাঁড়ালে শরিফুল রাজকে নিয়ে কবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক। এ বছরেই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। 

প্রিয়তমা দিয়ে ঢালিউডে অভিষেক হলেও টালিউডের পর্দায়ও যাত্রা শুরুর অপেক্ষায় আছেন ইধিকা। গুঞ্জন আছে ইতিমধ্যে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে শেষ করেছেন একটি সিনেমার কাজ। তবে আনুষ্ঠানিক ঘোষণার আগে এ ব্যাপারে কিছু বলতে রাজি নন অভিনেত্রী। বলেছেন, ‘সময় হলেই জানাব সব।’


এদিকে, পরীমণির সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে অনেক দিন শুটিং করেননি রাজ। সম্প্রতি মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি। সেই সিনেমার কাজ শেষ করেই যোগ দেবেন কবি সিনেমার শুটিংয়ে।


শেয়ার করুন