২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:১২:২১ পূর্বাহ্ন
নির্বাচনে অংশ নিতে চাইলে সন্ত্রাস করত না বিএনপি: ওবায়দুল কাদের
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২৩
নির্বাচনে অংশ নিতে চাইলে সন্ত্রাস করত না বিএনপি: ওবায়দুল কাদের

বিএনপির অবরোধ থেকে দেশের উন্নয়ন স্থাপনা রক্ষায় দলীয় নেতা-কর্মীদের সতর্ক পাহারায় থাকার নির্দেশ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির লক্ষ্য নির্বাচনকে বানচাল করা, অংশ নেওয়া নয়। নির্বাচন চাইলে তারা এমন সন্ত্রাস করত না। 


আজ সোমবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মহানগর, সহযোগী সংগঠন ও নির্বাচিত দলীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় এ নির্দেশনা দেন ওবায়দুল কাদের। 


দলের সাধারণ সম্পাদক আশা প্রকাশ করে বলেন, দেশের বর্তমান অবস্থার নিরিখে আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হবে। টানা চতুর্থবারের মতো। 


২৮ অক্টোবর শত উসকানি সত্ত্বেও শান্তি ও উন্নয়ন সমাবেশ সফলভাবে সম্পন্ন করায় দলীয় নেতা-কর্মীদের ধন্যবাদ জানান ওবায়দুল কাদের। 


তিনি বলেন, ‘২৮ অক্টোবর দলীয় নেতা-কর্মীদের মধ্যে ভিক্টরি মনোভাব দেখেছি, এটাই আমাদের বিজয়। এটাই বিরোধীদের ব্যর্থ আন্দোলনের বিরুদ্ধে নির্বাচনমুখী আমাদের বিজয়ের অভিযাত্রা।’ এ সময় দলে শৃঙ্খলা রক্ষায় গুরুত্বারোপ করেন তিনি। 


ওবায়দুল কাদের বলেন, বিএনপি কর্মীরা এখন বলছে তারেক রহমান ভুয়া, মির্জা ফখরুলও ভুয়া, এক দফা আন্দোলনও ভুয়া। কান টানলাম জীবনেও আর আসব না, এই দল করব না, কান ধরে বলেছে! 


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আফম বাহাউদ্দীন নাছিমসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলী, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা।


শেয়ার করুন