২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৩৫:৫৫ অপরাহ্ন
অবরোধ সমর্থনে রিজভীর নেতৃত্বে শাহবাগে মিছিল
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২৩
অবরোধ সমর্থনে রিজভীর নেতৃত্বে শাহবাগে মিছিল

বিএনপি ঘোষিত পঞ্চম দফা সর্বাত্মক অবরোধের প্রথম দিনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।


বুধবার সকাল সাড়ে ৬টায় শাহবাগ থেকে শেরাটন সড়কে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন তিনি।


মিছিলে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সাবেক কাউন্সিলর নিলুফার ইয়াসমিন, ছাত্রদল নেতা ডা. আউয়াল, যুবদল নেতা সোহেল আহমেদ, ছাত্রদলের লোহানি, সুমাইয়া, উর্মি, মহিউদ্দিন মাহি, ডা. সাব্বির, ডা. প্রতীক, ডা. মমি, ডা. জিসান, ঢাকা কলেজ ছাত্রদলের সহসভাপতি ইমন, ঢাবি বিজয় একাত্তর হলের জিএস বিএম কাওসার, মহানগর ছাত্রদল নেতা আমান, মিরাজ, আসাদ, সিয়াম, আইএইচটি সাবেক সদস্য সচিব রাফসান হোসেন, বাঙলা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী কাওসার, শেকৃবি সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, এটিআই আহ্বায়ক জলিল প্রমুখ অংশ নেন।  


এ সময় রুহুল কবির রিজভী বলেন, অবৈধ সরকার ও নির্বাচন কমিশন আরেকটি পাতানো নির্বাচন করতে মরিয়া হয়ে উঠেছে। সে জন্য নানা কার্যকলাপ শুরু করেছে। কিন্তু বাংলাদেশের জনগণ আর কোনো প্রহসন মেনে নেবে না।


সরকারের উদ্দেশে রিজভী বলেন, পদত্যাগ করা ছাড়া আপনাদের হাতে আর কোনো অপশন নেই। তালবাহানা না করে অবিলম্বে পদত্যাগ করুন। নির্দলীয়-নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। আর কোনো ভোট ডাকাতির নির্বাচন বা বিনাভোটের নির্বাচন বাংলাদেশের জনগণ হতে দেবে না। আর বিএনপির আন্দোলন চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছেছে। জনগণের বিজয় অতি সন্নিকটে।


শেয়ার করুন