৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:৪৬:১১ অপরাহ্ন
রাজশাহীতে ১৪ জন এমপি প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন
  • আপডেট করা হয়েছে : ২৮-১১-২০২৩
রাজশাহীতে ১৪ জন এমপি প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর এমপি প্রার্থীরা মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়া শুরু করেছেন। আজ সোমবার বিভিন্ন দল মনোনিত ও স্বতন্ত্র ১৪ জন এমপি প্রার্থী নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছেন। রাজশাহী জেলা ও উপজেলার রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে এসব মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়া হয়।


নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা যায়, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন থেকে মনোনয়নপত্র তুলেছেন আ.লীগের মনোনিত এমপি প্রার্থী আসাদুজ্জামান আসাদ, বিএনএম দলের মনোনিত এমপি প্রার্থী একেএম মতিউর রহমান, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে আ.লীগের মনোনিত এমপি প্রার্থী ওমর ফারুক চৌধুরী, বিএনএমের মনোনিত প্রার্থী শামসুজ্জোহা বাবু, স্বাতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা মাহিয়া।


রাজশাহী-২ সদর আসন থেকে জাসদ মনোনিত প্রার্থী আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, আ.লীগের মনোনিত প্রার্থী মোহাম্মদ আলী কামাল, রাজশাহী-৪ (বাগমারা) আসন থেকে আ.লীগের মনোনিত প্রার্থী আবুল কালাম আজাদ, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসন থেকে আ.লীগের মনোনিত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা, জাকের পার্টির রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ওবাইদুর রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসাবে আহসান উল হক মাসুদ, রাজশাহী-৬ আসন (চারঘাট-বাঘা) আ.লীগ মনোনিত প্রার্থী শাহরিয়ার আলম ও স্বতন্ত্র প্রার্থী ইসরাফিল বিশশ্বাস।


এরই মধ্যে আজ মনোয়নপত্র উত্তোলনের পর বেশিরভাগ প্রার্থী জমাও দিয়েছেন।


শেয়ার করুন