২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:১২:৪৭ অপরাহ্ন
গাজীপুরে ঘন কুয়াশায় সড়ক বিভাজকে ব্যক্তিগত গাড়ির ধাক্কা, নিহত ২
  • আপডেট করা হয়েছে : ১০-১২-২০২৩
গাজীপুরে ঘন কুয়াশায় সড়ক বিভাজকে ব্যক্তিগত গাড়ির ধাক্কা, নিহত ২

গাজীপুরে ঘন কুয়াশার কারণে একটি ব্যক্তিগত গাড়ির (প্রাইভেট কার) নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে দুই যাত্রী নিহত হয়েছেন। আজ রোববার ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন নোয়াখালীর সোনাইমুড়ী থানার পাঁচবাড়িয়া গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আবু তাহের (৫৭) ও লক্ষ্মীপুর সদর থানার কল্যাণপুর গ্রামের আবদুল হাই পাটোয়ারীর ছেলে মো. ইব্রাহীম (৫২)।


হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী জানান, আবু তাহের, ইব্রাহীমসহ পাঁচজন একটি ব্যক্তিগত গাড়ি নিয়ে গাইবান্ধা থেকে ঢাকার মিরপুর এলাকায় যাচ্ছিলেন। আজ ভোর সাড়ে চারটার দিকে তাঁদের গাড়িটি চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের বাঁ পাশের বিভাজকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই গাড়িতে থাকা দুজনের মৃত্যু হয়। অন্য তিনজন সামান্য আহত হন। খবর পেয়ে নাওজোড় হাইওয়ে থানা-পুলিশ নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।


নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদত হোসেন বলেন, একটি ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাঝের বিভাজকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে চালক বাঁ পাশের বিভাজক দেখতে না পাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।


শেয়ার করুন