২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১২:৩৩ অপরাহ্ন
বেনাপোল এক্সপ্রেসে আগুন, ৫ লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ০৫-০১-২০২৪
বেনাপোল এক্সপ্রেসে আগুন, ৫ লাশ উদ্ধার

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পাঁচজন নিহত হয়েছেন। আগুনে বেশ কয়েকজন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।


শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে আগুন লাগার ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে। 


ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিবুল হাসান বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে চারটি ইউনিট যায়। তারা আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। 


তিনি বলেন,  পশ্চিমাঞ্চল থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি কমলাপুর রেল স্টেশনে আসছিল। কমলাপুর প্ল্যাটফর্মে প্রবে‌শের আগমুর্হূ‌তে গোপীবাগ রেললাইন এলাকায় বেনাপোল এক্সপ্রেসে আগুন লাগে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি। 


এদি‌কে রাত সা‌ড়ে ৯টার দিকে ঢাকা রেলও‌য়ে থানার ওসি ফের‌দৌস আহ‌মেদ বিশ্বাস যুগান্তর‌কে জানান, ট্রেন‌টি বেনা‌পোল থে‌কে যথাসময়ে ছে‌ড়ে আসার পর শুক্রবার রাত ৯টার প‌র কমলাপুর স্টেশ‌নে প্রবেশ করার কথা ছিল। এর আগে স্টেশন আউটা‌রের গোপীবাগ রেললাইনে ট্রেন‌টির পেছ‌নের তিন‌টি ব‌গির আগের দু‌টি (চ ও ছ) ব‌গিতে আগুন লা‌গে। এরপর সাম‌নের পাওয়ারকার ব‌গি‌তেও আগুন ছ‌ড়ি‌য়ে প‌ড়ে।  পাওয়ারকা‌রের সাম‌নে থাকা প‌রের ব‌গিগু‌লো কে‌টে বি‌চ্ছিন্ন করা হ‌য়ে‌ছে। 


তিনি বলেন, রাত ১০টা পর্যন্ত চ, ছ ও পাওয়ারকার ব‌গি‌তে আগুন জ্বল‌ছিল। ফায়ার সা‌র্ভি‌সের একা‌ধিক টিম আগুন নেভা‌তে চেষ্টা কর‌ছে।  আগু‌নের ঘটনায় কতজন মারা গে‌ছেন এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। 

শেয়ার করুন