২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪৫:০৮ অপরাহ্ন
সাকিবের বড় ব্যবধানে জয়, উচ্ছ্বসিত শিশির
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২৪
সাকিবের বড় ব্যবধানে জয়, উচ্ছ্বসিত শিশির

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সবথেকে বড় আইকন সাকিব আল হাসান। এবার ক্রিকেট মাঠ ছাড়িয়ে নাম লিখিয়েছেন রাজনীতির ময়দানে। তবে রাজনীতিতে নেমেই করেছেন বাজিমাত। মাগুরা-১ আসনে বড় ব্যবধানে জয় পেয়েছেন আওয়ামী লীগের মনোনীত এই নৌকা প্রার্থী।


রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেস প্রার্থী অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন (ডাব) পেয়েছেন ৫ হাজার ৯৭৩ ভোট। টাইগার অলরাউন্ডারের বিশাল ব্যবধানের এই জয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তার স্ত্রী উম্মে শিশির আল হাসান।


তিনি লিখেছেন, ‘অভিনন্দন প্রিয় স্বামী একটি নতুন অধ্যায় শুরু করার জন্য। তুমি সবসময় জীবনের প্রতিটি ক্ষেত্রে বিজয়ী হয়েছ। যদিও আমি সেখানে থাকতে পারিনি, কিন্তু আমার সমর্থন সবসময় তোমার সঙ্গে ছিল। অনেক ধন্যবাদ মাগুরাবাসীকে এত ভালোবাসা ও শ্রদ্ধার সঙ্গে স্বাগত জানানোর জন্য।’


প্রসঙ্গত, এবার সাকিব মনোনয়ন চেয়েছিলেন মোট তিনটি আসনে। নিজ জেলা মাগুরার মাগুরা-১ ও মাগুরা-২ আসন ছাড়াও ঢাকার গুরুত্বপূর্ণ এলাকা নিয়ে গঠিত ঢাকা-১০ আসনেও মনোনয়ন চেয়েছিলেন তিনি। তবে মাগুরা-২ আসনে শ্রী বীরেন শিকদার ও ঢাকা-১০ আসনে চিত্রনায়ক ফেরদৌসকে মনোনয়ন দিয়ে সাকিবকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয় মাগুরা-১ আসনে।


শেয়ার করুন