০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫৮:৩৩ অপরাহ্ন
নগরীতে পুলিশের অভিযানে ৪২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ২
  • আপডেট করা হয়েছে : ১৫-০১-২০২৪
নগরীতে পুলিশের অভিযানে ৪২২ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে ৪২২ পিস ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। নগরীর মতিহার থানার তালাইমারী এলাকায় এ অভিযান চালায় থানা পুলিশ।


গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: আবির হাসনাত সিজার (২৬) ও মো: সবুজ (২৯)। আবির রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার  হাদীর মোড় এলাকার মো: আতাহার আলীর ছেলে ও সবুজ একই এলাকার মো: জাবেরের ছেলে।


ঘটনা সূত্রে জানা যায়, গতকাল রোববার বিকাল ৪ টায় নগর পুলিশের একটি  দল তালাইমারী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার বিনোদপুর বাজারের দিক থেকে দুই ব্যক্তি ইয়াবা নিয়ে অটোরিক্সায় রাজশাহী শহরের দিকে যাচ্ছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম বিকাল ৪ টায় মতিহার থানার তালাইমারী মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে। সন্দেহজনক অটোরিক্সাটি আসতে দেখে থামানোর সংকেত দেয়। সংকেত পেয়ে পালানোর সময় আসামি আবির ও সবুজকে অটোরিক্সাসহ আটক করে। এসময় আসামিদের কাছ থেকে ৪২২ পিস ইয়াবা উদ্ধার হয়।


জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা পলাতক আসামি রতনের কাছ থেকে ইয়াবা ক্রয় করেছে। তারা দীর্ঘদিন  যাবৎ ইয়াবার ব্যবসা করে আসছে। পলাতক আসামিকে গ্রেফতারের অভিযান অব্যহত আছে।


গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।


শেয়ার করুন