০৫ অক্টোবর ২০২২, বুধবার, ১০:৩০:৫১ অপরাহ্ন
‘বন্যা দুর্গত এলাকার জন্য নৌকা কিনবে সরকার’
  • আপডেট করা হয়েছে : ২১-০৬-২০২২
‘বন্যা দুর্গত এলাকার জন্য নৌকা কিনবে সরকার’

সিলেটের বিশ্বনাথে বন্যায় দুর্গতদের দেখে গেলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। তিনি সোমবার রাত ১০টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার অনুরোধে বিশ্বনাথে যান।

উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষে বসে তিনি বলেন, দেশের বন্যা দুর্গত উপজেলাগুলোর জন্য সরকারের পক্ষ থেকে নৌকা (বোট) ক্রয় করা হবে। বন্যা হলে এই নৌকা দিয়ে বন্যার্তদের উদ্ধার ও খাবার বিতরণ করা হবে। পরে বন্যার্ত মানুষের কাছে দুর্গতির কথা শুনে তাদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব কামরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক নুসরাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আছমা জাহান সরকার, থানার ওসি গাজী আতাউর রহমান, প্রতিমন্ত্রীর পিএস মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিরন মিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন ও সদস্য শেখ নুর মিয়া, সদস্য শেখ নুর মিয়া, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, আওয়ামী লীগ নেতা ফিরোজ খান, দবির মিয়া, সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয় প্রমুখ।

শেয়ার করুন