২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ০৩:৫২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ওআইসি সদস্য দেশগুলোর তথ্যমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে তুরস্ক পৌঁছেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড়
‘ট্যাক্সিচালক’ আমের জামালের দুর্দান্ত পারফরম্যান্স
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২৪
‘ট্যাক্সিচালক’ আমের জামালের দুর্দান্ত পারফরম্যান্স

এই জানুয়ারিতে পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজের ডেব্যু টেস্টে প্রথম ইনিংসে ছয় উইকেট নিয়ে ক্রিকেটবিশ্বকে চমকে দিয়েছিলেন আমের জামাল।


২৭ বছরের টগবগে তরুণ এই সেদিনও ক্রিকেট খেলার পাশাপাশি ট্যাক্সি চালিয়ে সংসারে অর্থ জোগান দিতেন। স্কুলপড়ুয়া আমেরের ধ্যান-জ্ঞান ছিল ক্রিকেট। তাই ক্রিকেট খেলার জন্য ট্যাক্সি চালাতেও কুণ্ঠাবোধ করেননি।


আমেরকে নিয়ে এত কথা বলার কারণ, কুমিল্লার এই ডান-হাতি পাকিস্তানি পেসার মাত্র ২৩ রানে পাঁচ উইকেট নিয়ে উড়িয়ে দিয়েছেন খুলনা টাইগার্সকে। তার আগুনঝরা বোলিংয়ে খুলনা মাত্র ১১৫ রানে অলআউট। ১৪৯/৭ করা কুমিল্লা ভিক্টোরিয়ান্স জয়ী হয়েছে ৩৪ রানে।


বুধবার মিরপুরে বিপিএলের ২৩তম ম্যাচ ছিল কুমিল্লা ও খুলনার। শেষ পর্যন্ত সেটি হয়ে যায় আমের বনাম খুলনার।


টি-টোয়েন্টি ব্যাটারদের খেলা হলেও এবারের বিপিএলে ঢাকা-সিলেট-ঢাকাÑএখন পর্যন্ত এ দুই ভেন্যুতেই রানপ্রসবা ম্যাচ দেখার তৃষ্ণা দর্শকদের মেটেনি।


এই ম্যাচে কোনো ফিফটি নেই। সর্বোচ্চ ৪৫ কুমিল্লা অধিনায়ক লিটন দাসের। খুলনার ইনিংসে টেলএন্ডার মোহাম্মদ ওয়াসিমের ১২ বলে ২৩ সর্বোচ্চ। ম্যাচসেরা ‘ট্যাক্সিচালক’ আমের।


ছয় ম্যাচে চার জয়ে আট পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে কুমিল্লা। চতুর্থ স্থানে নেমে যাওয়া খুলনার পয়েন্টও সমান আট। ছয় ম্যাচে তাদের চার জয়। রানরেটে পিছিয়ে থাকায় কুমিল­ার নিচে খুলনা।


শেয়ার করুন