২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:০০:২৪ অপরাহ্ন
নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর সংবর্ধনা সভা অনুষ্ঠিত।
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২৪
নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর সংবর্ধনা সভা অনুষ্ঠিত।

আজ ১৫ ফেব্রুয়ারী ২০২৪ বিকাল ৫টায় চাটখিল উপজেলার আজিজ সুপার মার্কেট এর সামনে চাটখিল উপজেলা আওয়ামী পরিবারের উদ্যোগে চাটখিল উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি ও চাটখিল উপজেলা পরিষদের টানা দুই বারের নির্বাচিত সফল উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে এবং চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার মোঃ নাজমুল হুদা (ভিপি শাকিল) এর সঞ্চালনায় নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব এইচ.এম. ইব্রাহিম ভাই শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় এক বিশাল সংবর্ধনা সভার আয়োজন করা হয়।


উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আলহাজ্ব এইচ. এম. ইব্রাহিম। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাবেক ব্যাক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জনাব আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব মোঃ বেলায়েত হোসেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার মেয়র জনাব নিজামুদ্দিন (ভিপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব মোঃ খোরশেদ আলম। 

এছাড়াও উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী পরিবারের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন