২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৫৮:৫০ পূর্বাহ্ন
বাঘায় বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করায় লাইনম্যানকে মারধর করে মোটরসাইকেল ভাংচুর
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২৪
বাঘায় বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করায় লাইনম্যানকে মারধর করে মোটরসাইকেল ভাংচুর

রাজশাহীর বাঘায় আসাদুজজামান নামের এক বিদ্যুৎ অফিসের লাইনম্যানকে বেধড়ক মারধর করে মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। আসাদুজজামান নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিসে লাইনম্যান হিসেবে কর্মরত রয়েছেন।

সোমবার (৪ মার্চ) উপজেলার গড়গড়ি ইউনিয়নের আশরাফপুর গ্রামের কাবির উদ্দীনের বিল বকেয়া থাকায় বিদ্যুৎ লাইনের সংযোগ বিছিন্ন করতে গিয়ে এ ঘটনা ঘটে।


নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিস সূত্রে জানা যায়, উপজেলার আশরাফপুর গ্রামের কাশেম আলীর ছেলে কাবিল উদ্দীনের ৩ মাসের বিদ্যুৎ বিল বাঁকি ছিল। অফিসের নির্দেশনা মোতাবেক তিনি তার সংযোগ বিছিন্ন করে দেন। পরে কাবিল উদ্দীন, তার ভাই হাবিল উদ্দীন, ভাইয়ের ছেলে মনির উদ্দীন ও  ইমন হোসেনসহ ৬/৭ জনের একটি দল বাঁশের দিয়ে পিটিয়ে জখম করে তার ব্যহৃত মোটরসাইকের ভাংচুর করে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।


এ বিষয়ে বাঘা জোনাল অফিসের হিসাবরক্ষক নাজমুল হোসেন বলেন,খবর পেয়ে সহকর্মীদের নিয়ে ঘটনাস্থল থেকে আসাদুজজামাকেক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।


এজিএম দেলোয়ার হোসেন বলেন, বকেয়া বিদ্যুৎ বিলের কারণে লাইন বিছিন্ন করায় তাকে মারধর করে মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে।


এ বিষয়ে কাবির উদ্দীনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও ফোন রিসিভ করেনি। বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি) আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


শেয়ার করুন