৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৫৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
ইংল্যান্ড টেস্টে অধিনায়ক হচ্ছেন বুমরাহ!
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
ইংল্যান্ড টেস্টে অধিনায়ক হচ্ছেন বুমরাহ!

ইংল্যান্ড সফরে গিয়ে ভারত দলের স্বাস্থ্যগত পরিস্থিতি ভেঙে পড়েছে। একের পর এক করোনা আক্রান্তের খবর আসছে। 

আবারও করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। যে কারণে ইংল্যান্ডের বিপক্ষে শুক্রবারের টেস্ট ম্যাচটিতে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। রোহিত শর্মা খেলতে না পারলে তার জায়গায় দলকে নেতৃত্ব দেবেন ডানহাতি পেসার জাসপ্রিত বুমরাহ।

আর রোহিতের অনুপস্থিত থাকলে তার জায়গায় খেলবেন মায়াঙ্ক আগরওয়াল। সোমবার মায়াঙ্ক আগরওয়ালকে বার্মিংহ্যাম উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে।

গত সপ্তাহে লেস্টারশায়ারের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ চলাকালীন করোনায় আক্রান্ত হন রোহিত।  দ্বিতীয় ইনিংসে না খেলে আইসোলেশনে চলে যান। 

বুধবার করা দ্বিতীয়বার পরীক্ষায়ও ফল নেগেটিভ আসেনি তার।

ম্যাচের আগেরদিনও রোহিতের সুস্থ হওয়ার অপেক্ষায় ভারতীয় ক্রিকেট দল। 

বৃহস্পতিবার আবারও রোহিতের পরীক্ষা করা হবে।  এরপর রয়েছে ফিটনেস টেস্ট।  সেখানে উৎরে গেলে তার অধীনেই টেস্ট ম্যাচটি খেলবে ভারত। 

অন্যথায় এজবাস্টনে ভারত দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে পেসার জাসপ্রিত বুমরাহকে।

এমনটা হলে ৩৫ বছর পর পেসারের অধীনে টেস্ট খেলবে ভারত।  সবশেষ ১৯৮৭ সালে পেসার কপিল দেবের নেতৃত্বে টেস্ট খেলেছে ভারত। 

প্রসঙ্গত, করোনার কারণে গত বছরের সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। ৫ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ভারত।  বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট ১ জুলাই শুরু হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।

শেয়ার করুন