০৭ অক্টোবর ২০২২, শুক্রবার, ১১:৩৪:১৮ পূর্বাহ্ন
রাজশাহীতে ১০০ গ্রাম হেরোইনসহ ৫ জন গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
রাজশাহীতে ১০০ গ্রাম হেরোইনসহ ৫ জন গ্রেফতার

রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২৯ জুন) রাত ১০ টার দিকে মেট্রোপলিটন এলাকার দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার কর হয়। বৃহস্পতিবার (৩০ জুন) বিকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

গ্রেফতারকৃত আসামিরা হলো- মো. রবিউল ইসলাম বাবু (৪০), মো. জাহাঙ্গীর আলম বাচ্চু (৪৭), মো. আক্তারুল ইসলাম (৩০), মো. নাজির (৩০) ও মো. শরিফুল ইসলাম দুলাল(৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- বুধবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো. আব্দুস ছালাম, এসআই কাজী জাকারিয়া ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দামকুড়া থানার ওই এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম রাত ১০ টায় ওই স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসমিরা জানায়, তারা উদ্ধারকৃত হেরোইনগুলো রাজশাহী জেলার গোদাগাড়ীর থানার মো. আসাদুল ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল।  তারা একত্রে পরস্পরের সহযোগিতায় দীর্ঘদিন যাবত হেরোইনের ব্যবসা করে আসছিলো বলেও তারা জিজ্ঞাসাবাদে জানায়।

বাকি পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন