১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ১০:১০:০৭ অপরাহ্ন
বাংলাদেশ ও ইংল্যান্ডের বিপক্ষে ভেন্যুতে বদল আনল ভারত
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২৪
বাংলাদেশ ও ইংল্যান্ডের বিপক্ষে ভেন্যুতে বদল আনল ভারত

ধরমশালায় মাঠের সংস্কারের কাজ চালাচ্ছে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। এজন্য আন্তর্জাতিক সিরিজের সূচিতে এই ম্যাঠের ভেন্যু পরিবর্তন করাছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ভারত সফরে এখানেই হওয়ার কথা ছিল বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি শুরু হওয়া কথা ছিল ধারামসালায়, আগামী ৬ অক্টোবর। সেখান থেকে সরিয়ে এখন ম্যাচটি হবে গোয়ালিয়রে। বদলে গেছে ভারত বনাম ইংল্যান্ড সিরিজেরও ম্যাচের ভেন্যুও।

বদল আসেনি বাংলাদেশ সিরিজের আরও কোনো ম্যাচের ভেন্যুতে। দুই দলের দ্বিতীয় টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৯ অক্টোবর, দিল্লিতে। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে হায়দরাবাদে, ১২ অক্টোবর।

টি-টোয়েন্টি সিরিজের আগে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে শুরু হবে প্রথম টেস্ট। কানপুরে ২৭ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে দ্বিতীয়টি। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই সিরিজ।

বদল এসেছে ভারত সফরে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের ভেন্যুতেও। নতুন সূচিতে দুই দলের প্রথম দুটি ম্যাচ হবে কলকাতা ও চেন্নাইয়ে। পাঁচ ম্যাচ সিরিজের বাকি তিনটি হবে রাজকোট, পুনে ও মুম্বাইয়ে। নাগপুর, কাটাক ও আহমেদাবাদে তিনটি ওয়ানডে খেলবে তারা।


শেয়ার করুন