০৭ অক্টোবর ২০২২, শুক্রবার, ৬:৪৮:১০ অপরাহ্ন
গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

 গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (২৭ জুলাই) রাত সোয়া ১১টার দিকে উপজেলার গোপালপুর বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের খাগাইল গ্রামের রায়দুল মোল্লার ছেলে মোটরসাইকেলের চালক মারুফ মোল্লা (১৮) ও রওশন মোল্লার ছেলে মোটরসাইকেল আরোহী মফিজ মোল্লা (১৭)। আহত ব্যক্তি একই গ্রামের মিরাজ মোল্লার ছেলে মোটরসাইকেলের অপর আরোহী তরিক মোল্লা (১৮)।

এসআই সিরাজুল ইসলাম জানান, বুধবার মোটরসাইকেলে করে তিন যুবক কাশিয়ানী উপজেলা থেকে গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামের দিকে যাচ্ছিলেন। এর মধ্যে রাত সোয়া ১১টার দিকে কাশিয়ানী উপজেলার গোপালপুরবাজার এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের সঙ্গে ওই মোটরসাইকেলটির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক মারুফ মোল্লা, আরোহী মফিজ মোল্লা ও তরিক মোল্লা গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মফিজ মোল্লা ও মারুফ মোল্লাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এসআই আরও জানান, নিহত ব্যক্তিদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইওয়ে পুলিশ লাশ দুটি রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহত তরিক মোল্লাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন পর্যন্ত ট্রাক ও মাইক্রোবাসটিকে জব্দ করা সম্ভব হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন