০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৪:২২:২৯ পূর্বাহ্ন
রাসিক মেয়রের পক্ষ থেকে দুর্গাপুর পৌর মেয়র মরদেহে শ্রদ্ধা
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২২
রাসিক মেয়রের পক্ষ থেকে দুর্গাপুর পৌর মেয়র মরদেহে শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে দুর্গাপুর পৌরসভার মেয়র ও দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

সোমবার (২২ আগষ্ট) বাদ জোহর ধরমপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা নামাজের পূর্বে তাঁর মরদেহে রাসিক মেয়রের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ও মাননীয় রাসিক মেয়রের ব্যক্তিগত সহকারী আব্দুল ওয়াহেদ খান টিটু।

এদিকে দুর্গাপুর পৌরসভার মেয়র ও দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয় দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, রোববার রাত পৌনে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসাপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

শেয়ার করুন