২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫৭:৩৫ পূর্বাহ্ন
পবায় হত্যার উদ্দেশ্যে এক ব্যক্তির ওপর অতর্কিত হামলার অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২২
পবায় হত্যার উদ্দেশ্যে এক ব্যক্তির ওপর অতর্কিত হামলার অভিযোগ

পবায় হত্যার উদ্দেশ্যে মিলন নামের এক ব্যক্তিকে মারপিটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ৯ সেপ্টেম্বর পবা থানার নওহাটা বাজারের বাবুল দৈ-মিষ্টির দোকানের সামনে।

আহত আনোয়ার হোসেন মিলনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ভূক্তভোগির বড় ভাই আমজাদ হোসেন বাদী হয়ে একজনকে আসামী করে পবা থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় এয়ারপোর্ট থানার বারইপাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে আনোয়ার হোসেন মিলন (৩৫) নওহাটা বাজারের বাবুল দৈ-মিষ্টির দোকানের সামনে থেকে বায়া যাওয়ার জন্য মোটরসাইকেল স্টার্ট করেন। এ সময় পিছন থেকে মিলনের ওপর হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায় পবা থানার মধুসুদনপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে আশিক (২৫)। মিলনের মাথায় আশিক স্টিলের রড চাবি দিয়ে সজোরে আঘাত করে। এতে মিলনের মাথা রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে মিলনকে রামেক হাসপাতালে ভর্তি করে। মিলন এখনও শঙ্কামুক্ত নয়।

এ ব্যাপারে একজনকে আসামী করে পবা থানায় অভিযোগ হয়েছে। পবা থানা ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ ফরিদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন