১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫৩:৪২ পূর্বাহ্ন
মহাসড়কে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি, পুলিশের সঙ্গে গোলাগুলি
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২২
মহাসড়কে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি, পুলিশের সঙ্গে গোলাগুলি

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রড ছুড়ে মেরে এক প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতির সময় পুলিশের সঙ্গে গোলগুলি হয়েছে।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে সদর দক্ষিণ উপজেলার মাটিয়ারা এলাকায় এ ঘটনায় ডাকাত দলের দুই সদস্য এবং পুলিশের এক এএসআই গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন সুইডেনফেরত আহমেদ হোসেনসহ আরো কয়েকজন।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী জানান, সুইডেনপ্রবাসী ওই ব্যক্তি দেশে ফিরে ফেনীতে তার বাড়িতে যাচ্ছিলেন। ডাকাত দলের সদস্যরা চলন্ত গাড়িতে রড ছুড়ে মারে। চালক গাড়িতে কোনো সমস্যা হয়েছে মনে করে থামাতেই ডাকাতের কবলে পরেন।

“এ সময় থানা পুলিশের একটি টহল দল তাদের দেখে ফেলে এবং ধাওয়া করে। ঘটনাস্থলে যেতেই ডাকাতরা এলোপাতাড়ি গুলি করা পালিয়ে যেতে চেষ্টা করে। আমাদের একজন পুলিশ সদস্য তখন গুলিবিদ্ধ হন। জবাবে আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাত সদস্যকে আটক করা হয়।”

গুলিবিদ্ধ অবস্থায় আটক দুজনের নাম আবদুর রহিম ও সাব্বির হোসেন। তাদের পাশাপাশি এএসআই মোহাম্মদ ইয়াছিনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের ভর্তি করা হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

ওসি বলেন, “এই ডাকাতরা সাধারণত পণ্যবাহী ট্রাক, কভার্ডভ্যান ও বিদেশ থেকে ফেরা প্রবাসীদের গাড়ি টার্গেট করে। প্রাথমিকভাবে জানা গেছে, ৬ থেকে ৭ জনের একটি সশস্ত্র দল গত রাতের ওই ঘটনায় অংশ নেয়। গুলিবিদ্ধ দুজন ছাড়া বাকিরা পালিয়ে গেছে। ডাকাতির সময় ব্যবহৃত একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।”

শেয়ার করুন