২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৩:৫২ পূর্বাহ্ন
রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪০
  • আপডেট করা হয়েছে : ১২-০২-২০২৩
রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪০

রাজশাহীতে পুলিশের অভিযানে ৪০ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলা ও মহানগরীর থানা এবং গোয়েন্দা পুলিশ (ডিবি) গতকাল শনিবার সন্ধ্যা থেকে আজ রোববার ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।

নগর পুলিশ জানায়,  রাজশাহী মহানগর  পুলিশের অভিযানে ১৮ জনকে আটক করা হয়েছে।  এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে মোট ১৫.৯৫ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

জেলা পুলিশৈ জানায়,  রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে  ২২ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে  গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ১৩ জন, বাগমারা থানা ১ জন, দুর্গাপুর থানা ১ জন ও চারঘাট মডেল থানা ৫ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন