২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:১১:০২ অপরাহ্ন
পবায় যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ দিবস
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৩
পবায় যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ দিবস

 মঙ্গলবার ৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ জাতীয় দিবস উপলক্ষে রাজশাহীর পবা উপজেলা প্রশাসন ও পবা উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে বঙ্গবন্ধু ম্যুরালে ফুলেল শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়। এছাড়াও এদিন আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

পবা উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমার সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি অভিজিত সরকার, উপজেলা এলজিইডি সহকারি প্রকৌশলী মকবুল হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আসাদুজ্জামান, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ সুব্রত কুমার, যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম।

বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহার এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রকৌশলী আবু বাসির, শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, সমবায় অফিসার সুলতানুল ইসলাম,পরিবার পরিকল্পনা অফিসার সোহেল রানা। সহযোহিতায় ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা।

অপরদিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মাননান, নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ও সাধারণ সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, হরিয়ান ইউপির চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, পারিলা ইউপির চেয়ারম্যান সাঈদ আলী মোরশেদ প্রমুখ।

শেয়ার করুন