২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩০:২৪ অপরাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে লবণের সঙ্গে গাঁজা পাচার, গ্রেপ্তার ৩
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে লবণের সঙ্গে গাঁজা পাচার, গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর বোর্ড ঘরের সামনে হাইওয়ে রাস্তার উপর মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল।

১০ মার্চ শুক্রবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানাধীন হরিপুর বোর্ড ঘরে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫৭ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়।

জানা যায়, একটি লবণ ভর্তি ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় গাঁজার চালানটি চাঁপাইনবাবগঞ্জে আসছিল। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় পরস্পরের যোগসাজশে বাহির থেকে লবণের সঙ্গে মিশিয়ে গাঁজার চালানটি পাচার করার চেষ্টা করছিল । এসময় ৫৭ কেজি গাঁজা, ১৪ টন লবণ ও একটি ট্রাক জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিদ্বয় শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের সাহান বান্ধা পুকুরিয়া এলাকার মৃত তোহরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২৪), একই উপজেলার পিঠালীতলার আনারুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৫), একই উপজেলার ওমরপুর এলাকার আফসার আলীর ছেলে বকুল (৩৮) ও একই উপজেলার আজগুবি এলাকার তুফানী’র ছেলে ডালিম রেজা (৩০)।

মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খান’এর দিকনির্দেশনায় উপ-পরিদর্শক আসাদুর রহমানের নেতৃত্বে একটি সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করে।

উক্ত ঘটনায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন।

শেয়ার করুন