২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫১:৫৩ অপরাহ্ন
আয়ারল্যান্ডের দুই ওপেনারকে ফেরালেন শরিফুল-এবাদত
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২৩
আয়ারল্যান্ডের দুই ওপেনারকে ফেরালেন শরিফুল-এবাদত

টস জিতে ব্যাট করতে নামার পর শুরু থেকেই বাংলাদেশের পেসারদের তোপের মুখে পড়েছে আয়ারল্যান্ড ক্রিকেট দল। বিশেষ করে দুই পেসার শরিফুল ইসলাম এবং এবাদত হোসেনের।


এই দুই পেসারের আগুনে বোলিংয়ের মুখে শুরুতেই দুই ওপেনারকে হারিয়েছে আয়ারল্যান্ড। ম্যাচের ৫ম ওভারেই দলীয় ১১ রানের মাথায় প্রথম উইকেট হারায় আয়ারল্যান্ড। ১০ বলে ৫ রান করে শরিফুলের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান মারে কমিন্স।




অন্য ওপেনার জেমস ম্যাককলাম অধিনায়ক অ্যান্ডি বালবির্নিকে নিয়ে জুটি বাধার চেষ্টা করেন। দলীয় ২৭ রানের মাথায় আউট হয়ে যান জেমস ম্যাককলামও। এবাদত হোসেনের বলে সেকেন্ড স্লিপে নাজমুল হোসেন শান্তর হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি। তার আগে করেন ৩৪ বলে ১৫ রান।


এ রিপোর্ট লেখার সময় আয়ারল্যান্ডের রান ১১.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ২৯। ৯ রানে অ্যান্ডি বালবির্নি ব্যাট করছেন। তার সঙ্গী হ্যারি টেক্টর এখনও রানের খাতা খুলতে পারেননি।




তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ এবং শরিফুল ইসলাম।



মারে কমিন্স, জেমস ম্যাককলাম, অ্যান্ডি বালবির্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, পিটার মুর, কার্টিস ক্যাম্ফার, লরকান টাকার (উইকেটরক্ষক), মার্ক অ্যাডেয়ার, অ্যান্ডি বালবির্নি, গ্রাহাম হিউম ও বেন হোয়াইট।

শেয়ার করুন