২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৪:১৩ অপরাহ্ন
বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য যে ঘোষণা দিলেন সাকিব
  • আপডেট করা হয়েছে : ০৪-০৪-২০২৩
বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য যে ঘোষণা দিলেন সাকিব

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন লেগে প্রায় পাঁচ হাজার দোকান ভস্মীভূত হয়েছে। ক্ষতিগ্রস্তদের সাহায্যের আহবান জানিয়েছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। 

এদিন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে মুখোমুখি হয় বাংলাদেশ। প্রথম দিনের খেলা শেষে অধিনায়ক সাকিব নিজের ভেরিফায়েড ফেসবুকে বঙ্গবাজার মার্কেটে আগুন নিয়ে স্ট্যাটাস দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। 

তিনি লেখেন- ‘আসসালামু আলাইকুম, সবাইকে রমজানুল মোবারক! আমি নিশ্চিত এখন পর্যন্ত আপনারা সবাই বঙ্গবাজার মার্কেটের মর্মান্তিক ঘটনার কথা শুনেছেন; এই অগ্নিকাণ্ডে সবাই তাদের ব্যবসা ও আয়ের মাধ্যম হারিয়েছে। রমজান মাসে এটি এখন খুব কঠিন সময় হয়ে দাঁড়িয়েছে।

তাই আমি আগামীকাল ক্ষতিগ্রস্তদের ইফতারের জন্য ২০,০০০ টাকা অনুদান প্রদান করব। এ ইফতারের আয়োজনটি সমন্বয় করবে মাস্তুল ফাউন্ডেশন।

পরবর্তী ইফতারের জন্য আমি তাসকিন আহমেদকে ২০ হাজার টাকা প্রদান করার জন্য মনোনয়ন করতে চাই।

এ মর্মান্তিক ভয়ানক পরিস্থিতিতে আমরা আমাদের ক্ষতিগ্রস্ত সব ভাই ও বোনদের সাহায্য করার জন্য নিজ উদ্যোগে এগিয়ে আসতে পারি। আসুন এখন একে অপরের পাশে দাঁড়াই। এই রমজান মাসে মহান আল্লাহ তাআলা তাঁর রহমত ও বরকতে আমাদের এই ক্ষতিপূরণ করার তৌফিক দান করুন।

শেয়ার করুন