২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:১৮:৩৮ পূর্বাহ্ন
রাজশাহীর কাশিয়াডাঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়িতে প্রতিপক্ষের হামলায় আহত ৪
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৩
রাজশাহীর কাশিয়াডাঙ্গায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়িতে প্রতিপক্ষের হামলায় আহত ৪

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গাপাড়ায় জমিজামা সংক্রান্তের জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে এক পরিবারের উপরে হামলা চালিয়ে মারপিট করে ৩ জনকে আহত করেছে প্রতিপক্ষরা। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে কাশিয়াডাঙ্গা বেলডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় ৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী বেলডাঙ্গাপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে এমদাদুল হক মিলন।


অভিযোগ সূত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে কাশিয়াডাঙ্গা বেলডাঙ্গাপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে এমদাদুল হক মিলনের বাড়ির সামনে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে একটি নোহা গাড়িতে করে গিয়ে দেশীয় অস্ত্র, লোহার রড, সাবল, চাপাতি নিয়ে বেআইনী ভাবে দলবন্ধ হয়ে হটাৎ মিলনের বাড়িতে হামলা চালায়।


আকতারুজ্জামান মিন্টু, মাসুম, হমায়ন, বেল্লাল, সকলের পিতা মৃত নরুল হুদা, শওকত, মৃত ওবাইদুল্লাহ সরকার, ইব্রাহিম, পিতা মোহাম্মাদ আলী, সেন্টু পিতা মৃত ফজলুর , ওয়াদুদ পিতা বেলাল, মজাহিদ, পিতা মাসুমসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জন এ হামলা চালিয়ে মিলনের ভাতিজা লালন শেখের ছেলে সোহাগ, আসাদুলের ছেলে রুবেল ইসলাম (৩২), মিলনের ছোট ভাই হারুন আর রশিদ (৩৫) কে মারপিট করে জখম করে। এসময় মিলন হামলাকারিদের বাধা দিলে তাকে ও তার ভাই হিরু ও কারিমকে এলোপাতাড়ি মারপিট শুরু করে তারা। এসময় চিৎকারে স্থানিয়রা এসে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। খবর পেয়ে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হামলাকারিদের একটি মাইক্রবাস নোহা গড়ি জব্দ করে।


কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, র্দীঘদিন যাবত জমি নিয়ে দুই পক্ষের মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে। বিবাদীগন মামলাটি সমাধান না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে মিলে মিসে বসবাস করবে মর্মে মুচলেকায় স্বাক্ষর প্রদান করে দুই পক্ষ।


তিনি আরো জানান, হটাৎ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে আকতারুজ্জামান মিন্টু, মাসুম, হুমায়ন, বেল্লাল, সকলের পিতা মৃত নরুল হুদা, মৃত ওবাইদুল্লাহ সরকারের ছেলে শওকত, মোহাম্মাদ আলীর ছেলে ইব্রাহিম, মৃত ফজলুর ছেলে সেন্টু, বেলালের ছেলে ওয়াদুদ, মাসুমের ছেলে মুজাহিদসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জন বেলডাঙ্গাপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে এমদাদুল হক মিলনের বাড়ির সামনে একটি নোহা গাড়িতে করে গিয়ে দেশীয় অস্ত্র, লোহার রড, সাবল, চাপাতি নিয়ে বেআইনী ভাবে দলবন্ধ হয়ে মিলনের বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে একটি মাইক্রবাস জব্দ করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করেন মিলন। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার করুন