২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:১৯:২৩ পূর্বাহ্ন
ছিনতাইকারী ধরতে আরএমপির পুরস্কার ঘোষণার পরেই গ্রেপ্তার ২
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
ছিনতাইকারী ধরতে আরএমপির পুরস্কার ঘোষণার পরেই গ্রেপ্তার ২

 ছিনতাইকারীদের ধরিয়ে দিতে আরএমপি’র পক্ষ থেকে পুরস্কার ঘোষণা করার এক দিন পরেই ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

১৮ই এপ্রিল দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে নগরীর পাঠান পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপির মিডিয়া মুখপাত্র এডিসি রফিকুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার

অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই কিংকর লাল মন্ডল ও তার টিম বোয়ালিয়া থানার পাঠান পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আব্দুর রাজ্জাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ওই টিম বুধবার সকাল ৮ টার দিকে নাটোর সদর থানার বলারিপাড়ায় অভিযান পরিচালনা করে অপর আসামি মো: রাজীব হোসেনকে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত আসামিরা তাদের সহযোগীদের সহায়তায় ছিনতাইয়ের কথা স্বীকার করে এবং ছিনতাই করা টাকাগুলো তারা রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভিতরে ভাগ বাটোয়ারা করে বলেও জানায়। গ্রেফতারকৃত আসামিরা ঘটনার সাথে জড়িত মর্মে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলার আছে বলে জানা যায়।

অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন