২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪৭:০১ পূর্বাহ্ন
লিটন-মিনুর ঈদ শুভেচ্ছা বিনিময়
  • আপডেট করা হয়েছে : ২২-০৪-২০২৩
লিটন-মিনুর ঈদ শুভেচ্ছা বিনিময়

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেছেন। শনিবার সকাল ৮ টায় রাজশাহী মহানগরীর হযরত শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহে প্রধান জামাতে ঈদের নামাজ আদায় করেন রাসিক মেয়র।


রাজশাহীর হযরত শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহে প্রধান জামাতের ইমামতি করেন জামিয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি শাহাদাত আলী। ঈদের নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


ঈদের নামাজের পর মুসল্লীদের সাথে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, জেলা প্রশাসক শামীম আহমেদসহ মুসল্লীদের সাথে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।


এদিকে, এক মাস সিয়াম সাধনার পর ধর্মপ্রাণ মুসল্লিরা রাজশাহীর ঈদগাহগুলোতে ঈদের নামাজ আদায় করেছেন। রাজশাহীতে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে শাহ মখদুম (রহ:) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে।


রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, মোসাদ্দেক হোসেন বুলবুল, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ ও জেলা প্রশাসক শামীম আহমেদসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা এই জামাতে অংশ নেন। জামাত শেষে দেশ, জাতি ও বিশ্বের মানুষের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


এদিকে সকাল সাড়ে ৭টায় ঈদের দ্বিতীয় বৃহত্তম জামাত অনুষ্ঠিত হয় মহানগর টিকাপাড়া ঈদগাহে। আর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যথাক্রমে সকাল ৭টা ও ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।


এছাড়াও সকাল সাড়ে ৮টায় বায়তুল আমিন জামে মসজিদে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, পদ্মাটাইমসের প্রকাশক ও সিইও, বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টু।

শেয়ার করুন