২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪১:১৯ অপরাহ্ন
স্মরননভা মহা সমাবেশে পরিনত হবে বলে খাদ্যমন্ত্রীর প্রত্যাশা
নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২৩
স্মরননভা মহা সমাবেশে পরিনত হবে বলে খাদ্যমন্ত্রীর প্রত্যাশা স্মরননভা মহা সমাবেশে পরিনত হবে বলে খাদ্যমন্ত্রীর প্রত্যাশা

আগামীকাল ৪ জুন নওগাঁয় বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক বানিজ্যমন্ত্রী প্রয়াত প্রবীন রাজনীতিবিদ মোঃ আব্দুল জলিলের স্মরনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। 

এই স্মরনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও  জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা এবং বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য বেগম আখতার জাহান। স্মরনসভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয়কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। 

বাংলাদেশ আওয়ামীলীগের নওগাঁ জেলা কমিটির সভাপতি মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে আয়োজিত স্মরনসভায় সন্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি,  নওগাঁ-৪ মান্দা আসনের সংসদ সদস্য মুহাঃ ইমাজ উদ্দিন প্রাামানিক, নওগাঁ-২ ধামইরহাট-পতœীতলা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ মহাদেবপুর- বদলগাছি  আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার এবং নওগাঁ -৬ রানীনগর আত্রাই আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন হেলাল।  

এই স্মরনসভায় আওয়ামীলীগের সাধারন সম্পাদকের উপস্থিতিকে কেন্দ্র করে নওগাঁ জেলাসহ আশেপাশের জেলা গুলোতে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আবহ সৃষ্টি হয়েছে। জেলা আওয়ামীলীগ ও জেলার অন্য উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে উৎসব ছড়িয়ে পড়েছে। উৎসবের এই ঢেউ নওগাঁ’র আশেপাশের জেলা বগুড়া, রাজশাহী, নাটোর ও জয়পুরহাটেও ছড়িয়ে পড়েছে। এই স্মরনসভাকে সফল করতে জেলা ও উপজেলা আওয়ামীলীগের সার্বক্ষনিক সভা সমাবশে চলছে।  

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন স্মরনসভা আয়োজনের সর্বাত্মক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। নওগাঁ নওযোয়ান মাঠে স্মরনসভা অনুষ্ঠানের আয়োজন উপলক্ষে সুবিশাল সুদৃশ্য প্যান্ডেল নির্মান কাজ প্রায় শেষ হয়েছে । জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্যান্ডেলনির্মানসহ সার্বিক তদারকি অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরে নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি নওযোয়ান মাঠ পরিদর্শন করেছেন। এ সময় খাদ্যমন্ত্রী বলেছেন রাজনৈতিক এবং সাংগঠনিকভাবে সার্বিক প্রস্তুতি নেয়া হয়েছে। জেলার ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে এই স্মরনসভাকে ঘিরে ব্যপকভাবে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। তিনি প্রত্যাশা ব্যক্ত করেছেন স্মরনসভা মহা সমাবেশে পরিনত হবে।

শেয়ার করুন