২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৮:০৭:১১ অপরাহ্ন
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন সাময়িক বরখাস্তকৃত শিক্ষক হারুনুর রশিদ
  • আপডেট করা হয়েছে : ০৮-০৬-২০২৩
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন সাময়িক বরখাস্তকৃত শিক্ষক হারুনুর রশিদ

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন নওগাঁর রাণীনগরের আল আমিন দাখিল মাদ্রাসার শরীর চর্চা বিষয়ক শিক্ষক হারুনুর রশিদ (৫০)। সম্প্রতি বিভিন্ন অনিয়মের অভিযোগে মাদ্রাসা সুপার সাময়িক ভাবে বরখাস্ত করেন তাকে। তিনি উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের আজাহার আলী শেখের ছেলে। 

বৃহস্পতিবার সকালে সান্তাহার রেলওয়ে থানার ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশনের দক্ষিণে কলাবাড়িয়া নামক স্থানে চিলাহাটি হতে ছেড়ে আসা ঢাকাগামী নতুন ডাউন চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩১ জুন তারিখে তার বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন হয়রানিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তাকে সাময়িক বরখাস্ত করেছে প্রতিষ্ঠান প্রধান। এরপর থেকেই তিনি মানসিক ভাবে হতাশাগ্রস্থ ছিলেন। আজ সকালে তিনি কোলাবাড়িয়া নামক স্থানে একটি চা-স্টলে পানি খাচ্ছিলেন। এসময় ট্রেন আসা মাত্রই হাতে থাকা পানির গ্লাস নিয়েই চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হতাশার কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে অনেকে ধারণা করছেন। এদিকে এই ট্রেনটি উদ্বোধনের আজ প্রথম দিনে বাণিজ্যিক ভাবে চিলাহাটি থেকে সান্তাহার স্টেশন হয়ে ঢাকায় চলাচল শুরু করেছে। 

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন