৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৪৬:৫৩ অপরাহ্ন
চুপচাপ পুলিশ, কার্যালয়ের সামনে থেকে কর্মীদের সরিয়ে দিচ্ছে বিএনপির জ্যেষ্ঠ নেতারা
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২৩
চুপচাপ পুলিশ, কার্যালয়ের সামনে থেকে কর্মীদের সরিয়ে দিচ্ছে বিএনপির জ্যেষ্ঠ নেতারা

দুপুর থেকে বেশ সরব ছিল পুলিশ ৷ তবে বিকেলে নয়াপল্টনে সমাবেশের অনুমতি দেওয়ার পর থেকে সংযত আচরণ করছে তারা ৷ অনুমতির খবর পাওয়ার পর পরই আগে থেকে বিভিন্ন স্থানে অবস্থান নেওয়া নেতা-কর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আবার জড়ো হওয়ার চেষ্টা করে। তবে এবার এসব নেতা-কর্মীদের সরিয়ে কার্যালয়ের সামনের স্থান ফাঁকা করতে নেমে আসেন বিএনপির জ্যৈষ্ঠ নেতা-কর্মীরা ৷ একপর্যায়ে নেতা-কর্মীদের ওপর মারমুখী ভূমিকাতেও অবতীর্ণ হন এসব জ্যেষ্ঠ নেতারা। 


বিকেল ৫টা ৪৫ মিনিটের দিকে দলীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন শেষ নিচে নামেন দলটির জ্যেষ্ঠ নেতা ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান এবং দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।


প্রথমে তারা জড়ো হওয়া নেতা-কর্মীদের ভালোভাবে কার্যালয়ের সামনের স্থান ও আশপাশের এলাকা থেকে চলে যাওয়ার আহ্বান জানান। এতে কাজ না হলে মারমুখী হয়ে ওঠেন আমানুল্লাহ আমান। তিনি অন্তত তিন, চারজন নেতা-কর্মীদের চর-থাপ্পড় দিয়ে কার্যালয়ের সামনে থেকে হোটেল মিডওয়ের গলী দিয়ে বের করে দেন। এরপর এ্যানি ও সালাম নেতা-কর্মী দের উদ্দেশ্যে চিৎকার করে পার্টি অফিস এলাকা ফাঁকা করে দিতে বলেন। এসময় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে চিৎকার করে বলতে শোনা যায়, তোমরা এখন এখান থেকে চলে যাও। জায়গাটা ফাঁকা করে দাও। আর একটা রাত ধৈর্য ধরো। বাকিটা কাল দেখা যাবে। 

শেয়ার করুন