২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৪৩:৫৯ অপরাহ্ন
আশুলিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনে দগ্ধ ১০
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২৩
আশুলিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনে দগ্ধ ১০

সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে দগ্ধ হয়েছেন নারীসহ ১০ জন। তাঁদের ৬ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাতে আশুলিয়ার শ্রীপুরের নয়ানগর এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে। 


দগ্ধরা হলেন ওই বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলাম, হাশেম মিয়া, মহসিন, সাদেকুল, পল্লব রায়, রাজিয়া বেগম, কমলা বেগম, সাবিনা, হাসি বেগম ও মুসলিমা বেগম। দগ্ধদের সবাই স্থানীয় তৈরি পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে। এর মধ্যে পল্লব রায়, হাসি বেগম, রাজিয়া ও মুসলিমা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৬ জন শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন আশুলিয়া থানার এসআই নুরুল ইসলাম। 


স্থানীয় কয়েকজনের মোবাইলে ধারণ করা ভিডিওতে দেখা যায়, বাড়ির গলিতে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় কয়েকজনকে শরীরে আগুন নিয়ে দৌড়ে বের হতে দেখা যায়। 


এসআই নুরুল ইসলাম বলেন, ‘ভাড়াটিয়া আনিসুর রহমানের ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। তাঁর স্ত্রী হাসি বেগম দগ্ধ হয়েছেন। এ ছাড়া ভাড়াটিয়া প্রতিবেশীরাও অগ্নিদগ্ধের শিকার হন। এর মধ্যে আগুন নেভাতে গিয়ে কয়েকজন সামান্য দগ্ধ হয়েছেন।’ 


ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী জানান, সিলিন্ডার গ্যাসের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নির্বাপণ করা হয়। এর মধ্যে কয়েকজন দগ্ধ হয়েছেন। তাঁদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শেয়ার করুন