২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:২১:৩১ পূর্বাহ্ন
বাবর-কোহলিদের লড়াইয়ে শুরুতেই বৃষ্টি বাধা
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
বাবর-কোহলিদের লড়াইয়ে শুরুতেই বৃষ্টি বাধা

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে ৪.২ ওভারে যেতেই বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। গ্রাউন্ডসম্যানরা কাভারে ডেকেছেন উইকেট। আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টির আশঙ্কা ছিলই ক্যান্ডিতে। সকাল থেকে কয়েক দফায় বৃষ্টি হয়েছিল। 


ম্যাচ শুরু হওয়ার সুযোগ করে দিয়ে, আবার শুরু হলো বৃষ্টি। তার আগ পর্যন্ত ৪.২ ওভারে ১৫ রান তুলেছে ভারত। রোহিত শর্মা ১১ ও শুভমান গিল রানের খাতা খোলার অপেক্ষায় আছেন। সতর্কতার সঙ্গে পাকিস্তানের দুই পেসার শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহকে মোকাবিলার চেষ্টা করছেন দুই ভারতীয় ওপেনার। 


ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ভারতের বিপক্ষে কোন একাদশ নিয়ে খেলবে, সেটি ১৯ ঘণ্টা আগেই জানিয়ে দিয়েছে পাকিস্তান। প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে খেলা একই একাদশ নিয়েই মাঠে নামছে তারা। 


পেস বোলিং আক্রমণে শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ আছেন। লেগ স্পিনার শাদাব খানের ও বাঁহাতি স্পিনার মোহাম্মদ নওয়াজের সঙ্গে ঘূর্ণি জাদু দেখাতে সালমান আলি আগা ও পার্ট-টাইম বোলার ইফতিখার আহমেদ রয়েছেন পাকিস্তান দলে। 


ভারতও তিন পেসার, দুই স্পিনার ও এক পেস বোলিং অলরাউন্ডার নিয়ে একাদশ গড়েছে। পেস বোলিং আক্রমণে আছেন মোহাম্মদ সিরাজ, জসপ্রিত বুমরাহ ও শার্দুল ঠাকুর। স্পিন আক্রমণে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও চায়নাম্যানখ্যাত কুলদীপ যাদব আছেন একাদশে। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে আছেন হার্দিক পান্ডিয়া।


শেয়ার করুন